আজ বৃহস্পতিবার, ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

রাহুল গান্ধীকে যে পরামর্শ দিলেন প্রিয়াঙ্কা গান্ধী

অনলাইন ডেস্ক:

ভারতের লোকসভা নির্বাচনের প্রচারণা ও সমসাময়িক বিষয় নিয়ে এক সাক্ষাৎকার দিয়েছেন কংগ্রেসের সাধারণ সম্পাদক ও রাহুল গান্ধীর বোন প্রিয়াঙ্কা গান্ধী ভাদ্রা। সাক্ষাৎকারে ভাইয়ের সম্পর্কে তিনি বলেন, আমি চাই রাহুল বিয়ে করুক, সুখী হোক এবং সন্তানের বাবা হোক।
নির্বাচনে রায়বেরেলিতে রাহুল গান্ধী এবং অমেথিতে কিশোরী লাল শর্মার পক্ষে ব্যাপক প্রচারণা চালাচ্ছেন প্রিয়াঙ্কা।
প্রিয়াঙ্কা বলেন, ‘একজন বোন হিসেবে আমি চাই আমার ভাই সুখী হোক। আমি চাই সে বিয়ে করুক, তার বাচ্চা হোক।’

সাক্ষাৎকারে তাকে জিজ্ঞাসা করা হয় কংগ্রেসের নেতৃত্বাধীন বিরোধী জোট ‘ইন্ডিয়া ব্লকের’ প্রধানমন্ত্রী প্রার্থী করা হলে তিনি খুশি হবেন কিনা। জবাবে প্রিয়াঙ্কা বলেন, যদি ক্ষমতায় আসতে পারে তাহলে ‘প্রধানমন্ত্রী হিসেবে রাহুল’ আসবে না অন্য কেউ এই সিদ্ধান্ত ইন্ডিয়া ব্লক থেকেই নেওয়া হবে।

এখন পর্যন্ত বিজেপির নরেন্দ্র মোদির বিরুদ্ধে ইন্ডিয়া ব্লকের প্রধানমন্ত্রী প্রার্থী কে হবেন তা এখনো জানানো হয়নি।

চলতি নির্বাচনে রায়বেরেলি বা অমেথি আসন থেকে প্রিয়াঙ্কা গান্ধী প্রতিদ্বন্দ্বীতা করবেন বলে ধারণা করা হয়েছিল। এই দুটি আসনে বরাবরই গান্ধী পরিবারের প্রার্থী ছিল। এমনকি আসনগুলো কংগ্রেসের ঘাঁটি হিসেবেও পরিচিত। তবে এবার রায়বেরেলি থেকে কংগ্রেসের প্রার্থী হয়েছেন রাহুল। তবে অমেথিতে গান্ধী পরিবারের কাউকে মনোনয়ন না দিয়ে কিশোরী লাল শর্মাকে মনোনয়ন দিয়েছে কংগ্রেস। এই আসন থেকে টানা তিনবার লোকসভার সদস্য নির্বাচিত হয়েছিলেন রাহুল। কিন্তু গত নির্বাচনে বিজেপির প্রার্থী স্মৃতি ইরানির কাছে হেরে যান তিনি।

স্পন্সরেড আর্টিকেলঃ