আজ শুক্রবার, ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

রনি-সজিবের বিরুদ্ধে রূপগঞ্জে বিক্ষোভ

সংবাদচর্চা রিপোর্ট:

বিতর্কিতদের দিয়ে রূপগঞ্জ থানা ছাত্রদলের আহবায়ক কমিটি করার প্রতিবাদে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদল সভাপতি মশিউর রহমান রনি ও সাধারণ সম্পাদক সজিবের বিরুদ্ধে গত ১১ ফেব্রুয়ারি ভুলতায় ছাত্রদলের পদবঞ্চিত নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল করেছে। গেল ৬ ফেব্রুয়ারি থেকে পর্যায়ক্রমে রূপগঞ্জের সাতটি ইউনিয়নে এই বিক্ষোভ হয় । বিক্ষোভ মিছিলে রনি -সজিবের ছবিতে জুতার মালা পড়িয়ে তা দাহ করা হয়। গতকালও তাদের কুশপুত্তলিকা দাহ করা হয়। এসময় বিক্ষুব্ধ ছাত্রদল নেতাকর্মীরা শ্লোগান দেয় ‘রনি- সজিবের দুই গালে জুতা মারো তালে তালে’। অর্থের বিনিময় রূপগঞ্জ থানা ছাত্রদলের আহবায়ক কমিটি মানি না মানবো না।
তারা বলেন , ত্যাগী, পরীক্ষীতদের থানা ছাত্রদলের কমিটি থেকে বাদ দেওয়া হয়েছে। দিপু ভুঁইয়ার অনুগতদের প্রমোশন দেওয়া হয়েছে। অবিলম্বে রূপগঞ্জ থানা ছাত্রদলের আহবায়ক কমিটি থেকে বিতর্কিতদের বাদ দেওয়ার দাবি জানান বক্তারা ।
উল্লেখ্য গত ৬ ফেব্রুয়ারি রূপগঞ্জ থানা ছাত্রদলের ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি অনুমোদন দিয়েছে জেলা ছাত্রদল সভাপতি মশিউর রহমান রনি ও সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম সজিব। কমিটির সদস্যরা হলেন আহবায়ক নাহিদ হাসান ভুঁইয়া, যুগ্ম আহবায়ক শরীফ হোসাইন, রাকিব হাসান রাজা, মো: জাহিদুল ইসলাম, হাবিবুর রহমান হাবিব, আলমগীর হোসাইন নয়ন,আশরাফুল ইসলাম হৃদয়, রাফসান হোসেন, মো: কামরুল হাসান, শফিকুল ইসলাম, শামীম মিয়া, আব্দুল্লাহ রহমান জয়, সদস্য সচিব মাছুম বিল্লাহ, সদস্য ইসহাক মিয়া, শিমুল হোসেন, জোবায়ের মোল্লা, তারিকুল ইসলাম শান্ত, সানি মিয়া, আবির, আরিফুল ইসলাম, তন্ময়।