আজ রবিবার, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

যমুনা ব্যাংক বরাব বাজার উপশাখার উদ্বোধন

সংবাদচর্চা রিপোর্ট :

যমুনা ব্যাংক লিমিটেড রূপসী বাজার শাখার অধীনে ৪৪ তম বরাব বাজার উপশাখার উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) বেলা ১২ টায় তারাব পৌরসভার বরাব বাজার এলাকায় ফিতা কেটে যমুনা ব্যাংকের এ উপশাখার উদ্বোধন করেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক।

এসময় যমুনা ব্যাংক লিঃ এর চেয়ারম্যান আলহাজ্ব নূর মোহাম্মদ, ব্যবস্থাপনা পরিচালক মির্জা ইলিয়াছ উদ্দিন আহমেদ, রূপগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ নেতা ফিরোজ ভুঁইয়া, রূপগঞ্জ উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহীন, কাউন্সিলর আতিকুল ইসলাম, আনোয়ার হোসেন, যমুনা ব্যাংক কর্মকতা খোরশেদ আলম সহ যমুনা ব্যাংক রূপসী শাখার ম্যানেজার ও অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি ,বস্ত্র ও পাটমন্ত্রী বলেন, ব্যাংক কোনো রাজনৈতিক বিষয় না। ব্যাংক সবার জন্য। যে কোন ব্যাংকে ব্যবসায়ীরা যেতে পারবে। এখানে কোন রাজনৈতিক পরিচয় নাই। ব্যাংকও ভালো পার্টিকে উৎসাহিত করেন। আমার (গাজী) দুটি পরিচয়। আমি ব্যবসায় আছি, আবার রাজনীতিও করি। ব্যবসায়ীদের মনের কথা আমি জানি এবং রাজনীতি যারা করেন তাদের মনের কথাও জানি। ব্যবসায়ীদেরকে আমি বলবো আপনারা এখানে রাজনৈতিক পরিচয়ে আসবেন না, সবাই ব্যবসায়ী হিসেবে আসবেন। যমুনা ব্যাংক আপনাদের সেবা দিবে। আপনাদের দরকার ভালো ব্যাংক । যে সার্ভিস দেবে তাকেই আপনারা গ্রহণ করবেন। আমরা মনেকরি যমুনা ব্যাংক একটি ভালো প্রতিষ্ঠান। অনেক সুযোগ সুবিধা দিয়ে থাকে। আগামী মাসে রূপসী শওকত মার্কেটে যমুনা ব্যাকের একটি ডায়ালাইসিস সেন্টার উদ্বোধন করা হবে। কিডনীর রোগীরা সেখানে বিনা পয়সায় ডায়ালাইসিস করাতে পারবেন। আমার চেষ্টা থাকবে জনগণকে সেবা দেওয়া।

অনুষ্ঠানে যমুনা ব্যাংক লিঃ এর চেয়ারম্যান আলহাজ¦ নূর মোহাম্মদ যমুনা ব্যাংকের গ্রহক ও ব্যবসায়ীদের বিভিন্ন ধরণের সুযোগ সুবিধা দেওয়ার কথা জানান।

স্পন্সরেড আর্টিকেলঃ