আজ শুক্রবার, ১৩ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

ম্যাকানিজম করে ঢাকায় যাবে

সংবাদচর্চা রিপোর্ট:
দলীয় সমাবেশ সফল করার লক্ষ্যে প্রস্তুতির ঘাটতি নেই বিএনপি নেতাদের। বাঁধা ও বিশেষ চাপ উপেক্ষা করে আড়ালে থেকে দলটির নেতারা কার্যক্রম চালিয়ে যাচ্ছে। আগামী ১০ ডিসেম্বর ঢাকায় বিএনপির মহাসমাবেশ । সেই সমাবেশ সফল করার লক্ষ্যে গত ২৭ নভেম্বর নারায়ণগঞ্জ জেলা বিএনপির নেতৃবৃন্দ ঢাকায় দলটির কেন্দ্রীয় কার্যালয়ে প্রস্তুতি সভা করে। সভায় থানা , পৌর বিএনপির আহবায়ক ,সদস্য সচিববৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় তারাব পৌর বিএনপির আহবায়ক ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত আহবায়ক আলহাজ¦ নাসির উদ্দিন বলেন, নারায়ণগঞ্জ জেলা বিএনপির নতুন কমিটির নেতৃবৃন্দ আমাদেরকে দিকনির্দেশনা দেবেন, আগামী ১০ ডিসেম্বর আমরা কিভাবে ঢাকায় যাবো। কোথায় সমাবেত হবো। নতুন কমিটির উদ্যোগে আমরা রেকর্ড সৃষ্টি করতে চাই। নারায়ণগঞ্জে লোকজনের অভাব নাই। ম্যাকানিজম করে লোকজন ঢাকায় নিয়ে পৌঁছাতে হবে। আমাদের নেতৃবৃন্দ যদি মনিটরিং করে আমরা সেই সমাবেশে লোকজন নিয়ে উপস্থিত হবো।
অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক মোহাম্মদ গিয়াস উদ্দিন, সদস্য সচিব গোলাম ফারুক খোঁকন।

সুত্রের খবর সমাবেশের আগেই নারায়ণগঞ্জ, রূপগঞ্জ, আড়াইহাজার থেকে বিএনপির কর্মী সমর্থকরা ঢাকায় যাওয়া শুরু করছে। দলটির নেতাদের কৌশল পরিবর্তন লক্ষ্য করা যাচ্ছে। জেলা বিএনপির সাবেক নেতারাও সমাবেশে লোক দেখানোর চেষ্টা করবে।

স্পন্সরেড আর্টিকেলঃ