১৪ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, সকাল ৭:৪৭

মোটর সাইকেলে ইয়াবা পাচারকালে গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক:

মোটর সাইকেলযোগে ইয়াবা পাচারকালে ৪,৮৬৫ ( চার হাজার আটশত পয়ষট্টি) পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ জন মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেফতার করেছে র‌্যাব-১১। সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১ নভেম্বর ভোরে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলেন মোঃ রায়হান (৩১) , মোঃ জিয়া উদ্দিন ওরফে সাগর (২৮)। এসময় গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের হেফাজত হতে মাদকদ্রব্য ইয়াবা পরিবহনের কাজে ব্যবহৃত ১টি মোটর সাইকেল জব্দ করা হয়।

মঙ্গলবার দুপুরে র‌্যাব-১১ এর (মিডিয়া কর্মকর্তা, নারায়ণগঞ্জ) লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গ্রেফতারকৃত আসামী মোঃ রায়হান সোনারগাঁও থানাধীন ভারগাঁও এলাকার আবু দায়েন এর ছেলে । অপর আসামী মোঃ জিয়া উদ্দিন ওরফে সাগর নোয়াখালী জেলার সেনবাগ থানাধীন মৌটুবী এলাকার মোঃ আঃ রব এর ছেলে। আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখকে ফাঁকি দিতে গ্রেফতারকৃত আসামীরা মোটর সাইকেল আরোহীর ছদ্মবেশ ধারণ করে মাদকের বিপুল পরিমাণ চালান নিয়ে নিয়মিত চলাফেরা করে আসছিল। গ্রেফতারকৃত আসামীদের বিরূদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মাদক আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের প্রক্রিয়াধীন।

স্পন্সরেড আর্টিকেলঃ