আজ সোমবার, ১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

মুক্তিযোদ্ধা পিতাকে মারধরের ঘটনায় ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা

নিজস্ব সংবাদদাতা
মাদক সেবনের টাকা না পেয়ে মুক্তিযোদ্ধা পিতাকে মারধরের ঘটনায় কথিত ছাত্রলীগ নেতা ফাহাদের মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) রাতে নারায়ণগঞ্জ সদর থানায় জয়নাল আবেদীন টুলু বাদি হয়ে সন্তান ফাহাদ বিন জয়নালের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন। এর আগে মাদক সেবনের টাকা না পেয়ে নিজ বাবা-মাকে মারধর করে ফাহাদ।

এ বিষয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানার পরির্দশক (তদন্ত) জয়নাল আবেদিন বলেন, গ্রেপ্তারকৃত ফাহাদের পিতা নিজে বাদি হয়ে একটি মামলা দায়ের করেছেন। এর প্রেক্ষিতে তাকে কোর্টে প্রেরণ করা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, বিভিন্ন কারণে পরিবারের কাছে টাকা দাবি করতো ফাহাদ। দাবীকৃত টাকা দিতে না পারলে সে ঘরের বিভিন্ন আসবাবপত্র ভাংচুর করতো। তারই ধারাবাহিকতায় গত ৩ ফেব্রুয়ারি বিকালে পাওনা টাকা না পেয়ে নিজ বাবা-মাকে হত্যার উদ্দেশ্যে দেশিয় অস্ত্র দিয়ে গুরুতর জখম করে। পরে চাবুক দিয়ে এলোপাথারিভাবে আঘাত করে শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম করে। বাদীর চিৎকারে তার স্ত্রী নাছিমা বেগম এগিয়ে আসলে তাকেও লোহার চাবুক দিয়ে শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম করে। পরে আশপাশের লোকজন তাদেরকে উদ্ধার করে ৩শ’ শয্যা বিশিষ্ট খানপুর হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, ফাহাদ দীর্ঘদিন ধরে মাদকের সাথে জড়িত। মাদকের টাকার জন্য ছাত্রলীগ নেতা পরিচয় দিয়ে সে এলাকায় প্রায় সময় নানা অপকর্ম করে বেড়াতো।

উল্লেখ্য, মারধরের শিকার আহত জয়নাল আবেদিন টুলু খানপুর মুক্তিযুদ্ধ ইউনিট কমান্ডার ও নারায়নগঞ্জ মহানগর ১২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি।

এসএমআর/এসএমআর

স্পন্সরেড আর্টিকেলঃ