আজ বৃহস্পতিবার, ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মুকুলকে বন্দরে অবাঞ্ছিত ঘোষণা করলেন বাদল

বন্দর সংবাদদাতা :
নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবু হাসনাত শহীদ মোহাম্মদ বাদল বলেছেন, রশীদ ভাইকে বিজয় করে আমাদের প্রমান করতে হবে নারায়নগঞ্জের মাটি আওয়ামী লীগের ঘাঁটি। আবু সুফিয়ান রশীদ ভাইকে সম্মান দেখিয়ে যে বক্তব্য রেখেছেন তা প্রসংসানীয়।
গতকাল বিকেল ৫টায় বন্দর উপজেলার ফরাজিকান্দা এলাকায় চেয়ারম্যান প্রার্থী বীরমুক্তিযোদ্ধা এমএ রশীদের নির্বাচনী মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।
আতাউর রহমান মুকুলকে উদ্দেশ্য করে ভিপি বাদল বলেন, মুকুল বলেছেন বঙ্গবন্ধুর কোনো অবদান নেই। আমি বলব বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতো না। বঙ্গবন্ধুকে কটুক্তি করার জন্য মুকুলকে বন্দরে অবাঞ্চিত ঘোষণা করা হলো। রশীদ ভাই অভিজ্ঞ মানুষ তার জন্য দোয়া করবেন। তাকে নির্বাচিত করার জন্য সবাই ঐক্যবদ্ধ হয়ে মাঠে কাজ করার জন্য আহবান জানাই।
বন্দর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সোনা মিয়ার সভাপতিত্বে মত বিনিময় সভায় উপজেলা আওয়ামী লীগের সহ- সভাপতি এম. এ সালাম, মহানগর আওয়ামী লীগ নেতা হুমায়ন কবীর মৃধা, আব্দুল্লাহ বাবু, যুগ্ম সাধারন সম্পাদক সাহাদাত হোসেন, শ্রী ভোলা নাথ দাস, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমিরুজ্জামান, সাধারন সম্পাদক ইব্রাহীম কাশেম, উপজেলা আওয়ামী লীগ নেতা আব্দুল হাই, কাজী আনিছ, কলাগাছিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহীন তাহেরী সিনহা, সাধারন সম্পদক সোয়েব মোহাম্মদ লিটন প্রমুখ।

স্পন্সরেড আর্টিকেলঃ