আজ বুধবার, ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

মানুষ নিবিঘ্নে পশু ক্রয়-বিক্রয় করছে: মন্ত্রী গাজী

নবকুমার:

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক তার নিজ নির্বাচনী এলাকা রূপগঞ্জে কোরবানীর পশুর হাট পরিদর্শন করেছেন। শুক্রবার (৮ জুলাই) বিকালে রূপগঞ্জ উপজেলার ভোলানাথপুর এলাকার নীলা মার্কেট কোরবানীর পশুর হাট ও ব্রাহ্মনখালী এলাকার শিমুলিয়া কোরবানীর পশুর হাট পরিদর্শন করেন মন্ত্রী।
এ সময় বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেন, ইসলাম শান্তি এবং ত্যাগের ধর্ম। কেউ চামড়া নিয়ে সহিংসতা করবেন না। ‘পবিত্র ঈদুল আযহাকে ঘিরে দেশের মানুষ যাতে নিবিঘ্নে পশু ক্রয়-বিক্রয় করতে পারে সে জন্য নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। আমাদের প্রশাসন কাজ করছে। দেশের মানুষ এখন নিবিঘ্নে পশু ক্রয়-বিক্রয় করতে পারছে।

নারায়ণগঞ্জবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়ে মন্ত্রী বলেন ,”করোনা ভাইরাস মোকাবেলায় সবাইকে সচেতন হতে হবে। কোন ক্রমেই যেন সংক্রমণ বেড়ে না যায় সে দিকে সবার খেয়াল রাখতে হবে। নির্ধারিত সময়ের মধ্যে কোরবানীর বর্জ্য অপসারণ করবে। সবাইকে ঈদের শুভেচ্ছা। ঈদ মোবারক।

এসময় রূপগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছালাউদ্দিন ভুঁইয়া, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইমন হাসান খোকন সহ অনেকে উপস্থিত ছিলেন।

স্পন্সরেড আর্টিকেলঃ