১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, বিকাল ৫:৪৩

মল্লিক ফুড কনজুম্যার কারখানার ম্যানেজার গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক:

সিদ্ধিরগঞ্জের নিমাইকাশারী এলাকায় ভেজাল ও ক্ষতিকর খাদ্য পানীয় তৈরির অনুনোমোদিত ‘মল্লিক ফুড কনজুম্যার এন্ড বেভারেজ’ কারখানায় অভিযান পরিচালনা করেছে র‌্যাব-১১। গত ২৪ নভেম্বর অভিযানে কারখানার ম্যানেজার মোঃ লোকমান হাকিম (৪৬)’কে গ্রেফতার করা হয়।

এ সময় কারখানায় উৎপাদিত বিপুল পরিমাণ ভেজাল শিশু খাদ্যপণ্য ললিপপ, আইস ললি, লিচি, ম্যাংগো জুস, চকোলেট ও ভেজাল খাদ্যপণ্য উৎপাদনের কাজে ব্যবহৃত ক্ষতিকর রাসায়নিক দ্রব্যাদি জব্দ করা হয়।

বৃহস্পতিবার ( ২৫ নভেম্বর) র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার ( নারায়ণগঞ্জ) মোঃ রিজওয়ান সাঈদ জিকু স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে গণমাধ্যমকে এসব তথ্য জানানো হয়েছে।

র‌্যাব জানান, একটি চক্র কয়েক বছর যাবৎ সিদ্ধিরগঞ্জ নমাইকাশারী এলাকায় জনৈক মোঃ নুরুল ইসলাম এর বাড়ী ভাড়া নিয়ে সরকারী অনুমোদন বিহীন ‘মল্লিক ফুড কনজুম্যার এন্ড বেভারেজ’ কারখানা চালিয়ে আসছিল। এ কারখানায় অস্বাস্থ্যকর পদ্ধতিতে বিভিন্ন ক্ষতিকর রাসায়নিক দ্রব্য, রং ও ফ্লেভার ব্যবহার করে অবৈধভাবে ভেজাল খাদ্য ও পানীয়দ্রব্য উৎপাদন ও বাজারজাত করে আসছে যা শিশু এবং জনস্বাস্থ্যের জন্য মারাত্মক ক্ষতিকর। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!

স্পন্সরেড আর্টিকেলঃ