১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, রাত ১:১৯

ভূয়া সার্টিফিকেট ও এনআইডি তৈরি, স্টুডিও মালিক গ্রেফতার

সংবাদচর্চা অনলাইনঃ

বিভিন্ন সার্টিফিকেট ও জাতীয় পরিচয়পত্র (এনআইডি) জালিয়াতির অভিযোগে নারায়ণগঞ্জের বন্দরে ডিজিটাল স্টুডিও নামীয় এক দোকানের মালিককে আটক করেছে র‍্যাব-৩ এর একটি অভিযানিক দল।

শনিবার ১৩ই মার্চ বন্দরের লাঙ্গলবন্দ এলাকার আলাউদ্দিন সুপার মার্কেট থেকে মিঠুন হোসাইন ওরফে ইয়াসিন ওরফে সাব্বির নামের ওই যুবককে আটক করে র‍্যাব। এই ঘটনায় র‌্যাব-৩ এর এসআই আ. রাজ্জাক বাদী হয়ে বন্দর থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানা গেছে, র‍্যাব-৩ এর একটি অভিযান দল রাজধানী ঢাকার মতিঝিল এলাকায় অভিযান পরিচালনা করার সময় গোপন সূত্রে সংবাদ পায় যে, নারায়ণগঞ্জ বন্দরের লাঙ্গলবন্দ এলাকায় সুডিও এর ব্যবসার অন্তরালে সার্টিফিকেট ও জাতীয় পরিচয়পত্র জালজালিয়াতির করে অবৈধ ব্যবসা পরিচালনা করছে।

ওই সংবাদের ভিত্তিতেই র‍্যাব সদস্যরা শনিবার বন্দের লাঙ্গলবন্দ এলাকার আলাউদ্দিন সুপার মার্কেটে অবস্থিত জিডিটাল স্টুডিওতে অভিযান পরিচালনা করে। ওই সময় স্টুডিও এর মালিক মিঠুন হোসাইন ওরফে ইয়াসিন ওরফে সাব্বিরকে আটক করে এবং ওই দোকান থেকে অবৈধ কাজে ব্যবহৃত একটি কম্পিউটার, প্রিন্টার, ল্যামেনিটিং মেশিন ও একটি হার্ডডিস্ক জব্দ করে।

মামলার বিষয়টি নিশ্চিত করেছেন বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. তারিকুল ইসলাম। তিনি জানিয়েছেন এই ঘটনায় মামলা দায়েরের পর রোববার অভিযুক্ত আসামীকে আদালতে প্রেরণ করা হয়েছে।

স্পন্সরেড আর্টিকেলঃ