২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, রাত ১:১৩

ভুলতায় উচ্ছেদ অভিযান

সংবাদচর্চা রিপোর্ট:

রূপগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়ক অবৈধ দখলদারদের হাত থেকে মুক্ত করতে উচ্ছেদ অভিযান পরিচালনা করেছে হাইওয়ে পুলিশ । বুধবার ৮ সেপ্টেম্বর সকাল ১০ টায় উপজেলার ভুলতা -গাউছিয়া ও গোলাকান্দাইল এলাকায় এ উচ্ছেদ অভিযান পরিচালিত হয়।

অভিযান কালে গোলাকান্দাইল ও গাউছিয়া এলাকার প্রায় শতাধিক অবৈধ দোকান উচ্ছেদ করা হয়। এছাড়া মহাসড়কে অবৈধভাবে রাখা রেন্ট-এ-কার সরিয়ে দেয়া হয়। কাঁচপুর হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মনির হোসেনের নেতৃত্বে অভিযানে অংশ নেন, ভূলতা ট্রফিক ইনচার্জ সালাহ উদ্দিন, টিআই ফারুক, হাইওয়ে পুলিশের এস আই রাশেদুল, সার্জেন্ট শফিক,ভূলতা পুলিশ ফাড়িঁর এসআই বারেকসহ সঙ্গীয় ফোর্স।

ভুলতা গাউছিয়াস্থ ৪ লেন বিশিষ্ট ঢাকা-সিলেট মহাসড়কের উভয়দিকে ২ লেন সড়ক দখল করে রেখেছে ফুটপাত ব্যবসায়ীরা। ভ্রাম্যমান দোকানে করে সবজি, ফলমূল, মিষ্টি, নুডুস, হালিম, পিঠা,মাছ-মাংস বিক্রি করে। তাছাড়া রেন্ট- এ-কার ও অবৈধ থ্রি হুইলার দখলে নেয় মহাসড়ক। দেখলে মনে হবে যেন মহাসড়কে বাজার বসেছে।

কাচঁপুর হাইওয়ে পুলিশের ইনচার্জ মনির হোসেন জানান, ফুটপাত ব্যবসায়ীরা যাতে মহাসড়ক দখল করতে না পারে সেজন্য প্রয়োজনে প্রতিদিন অভিযান পরিচালিত হবে।

স্পন্সরেড আর্টিকেলঃ