আজ সোমবার, ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

ভাইকে নিয়ে মাঠে তৈমূর

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে বিএনপি প্রার্থী দেবে কিনা তা নিয়ে এখনো সিদ্ধান্ত হয়নি । তবে কাউন্সিলর পদে দলটির প্রার্থী থাকছে। শুক্রবার ( ১০ ডিসেম্বর) বিকালে নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক এড তৈমূর আলম খন্দকার তার ছোট ভাই নাসিক ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদকে সাথে নিয়ে মিছিল করেছেন। মাসদাইর থেকে তারা মুরুব্বিদের নিয়ে বের হন এই সালাম পৌছে দিতে। পরে তারা যে পথেই হেঁটেছেন সেই পথেই তার সাথে যুক্ত হয়েছেন শত শত মানুষ। কিছুদূর যেতে না যেতেই তাদের সাথে হাজারো ওয়ার্ডবাসীও এই সালাম পৌছাতে যুক্ত হন।
জানা গেছে গলাচিপা, আমলাপাড়া, স্বর্ণপট্টি, চাষাঢ়ার একাংশ ঘুরে ঘুরে ভোটারদের কাছে খোরশেদের নির্বাচনী সালাম পৌছে দেয়। প্রতিটি এলাকায় খোরশেদকে দেখামাত্রই তরুণ যুবক নারী পুরুষরা ছুটে আসেন। সকলেই তাকে সমর্থন দিয়ে তার সাথে যুক্ত হয়ে যান শোভাযাত্রায়। এসময় বিএনপি,যুবদল,ছাত্রদল, মহিলা দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য আগামী ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের ভোট গ্রহণ। এবারও ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর পদে লড়ছেন মাকছুদুল আলম খন্দকার খোরশেদ। ছোট্ট ভাইকে বিজয়ী করতে মাঠে রয়েছেন জেলা বিএনপির আহবায়ক এড.তৈমূর আলম খন্দকার । এছাড়া তিনি মেয়র পদে প্রার্থী দেওয়ার জন্য বিএনপির কেন্দ্রীয় নেতাদের সাথে দফায় দফায় বৈঠক করেছেন । দল যে কোনো সময় সিদ্ধান্ত জানাবে। মেয়র পদে তিনি নিজেও বিএনপির মনোনয়ন প্রত্যাশী ।

স্পন্সরেড আর্টিকেলঃ