আজ বুধবার, ১৫ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৯শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

ভবঘুরে শিশুরা পেল পাপ্পা গাজীর ঈদবস্ত্র

সংবাদচর্চা রিপোর্ট:

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সরকারী আশ্রয়কেন্দ্রের (ভবঘুরে ) সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে পাঞ্জাবি -পায়জামা, জুতা ও খেলাধুলার সামগ্রী বিতরণ করেছেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো: মঞ্জুরুল হাফিজ। বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের জ্যেষ্ঠপুত্র ও বিসিবির পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পার নিজস্ব অর্থায়নে গত ২৯ এপ্রিল মুসলিমনগর সরকারী শিশু পরিবার (বালক), গোদনাইল সরকারি আশ্রয়কেন্দ্র ও ফতুল্লায় সমন্বিত দৃষ্টি প্রতিবন্ধী শিশুদের মাঝে এসব উপহার বিতরণ করেন জেলা প্রশাসক মো: মঞ্জুরুল হাফিজ।

উল্লেখ্য গত ২৬ এপ্রিল নারায়ণগঞ্জে সরকারি আশ্রয়কেন্দ্রের শিশুদের সাথে ইফতার করেন জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ, বিসিবির পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা। এসময় তারা ভবঘুরে শিশুদের খোঁজ খবর নেন। শিশুররা জেলা প্রশাসককে কাছে পেয়ে আশ্রয়কেন্দ্রের বিভিন্ন অনিয়ম ও নির্যাতনের কথা জানান। বেশ কয়েকজন শিশু অভিযোগ করে সেখানে নিয়োজিত ওমর ফারুক নামের একজন নিরাপত্তা প্রহরী শিশুদের বিভিন্ন সময় নির্যাতন (মারধর) করে আসছে। এমন অভিযোগের বিষয়টি জানার সাথে সাথে নিরাপত্তা প্রহরী ওমর ফারুককে সেখান থেকে অন্যত্র বদলী করার আদেশ দেন জেলা প্রশাসক ।

অপর দিকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা শিশুদের ঈদবস্ত্র, বিনোদন ও খেলাধুলার বিষয়ে বিশেষ উপকরণ (ক্রীয়া সামগ্রী) বিতরণের ঘোষণা করেন। যা গত শুক্রবার ভবঘুরে বিশেষ সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে বিতরণ করা হয়।

স্পন্সরেড আর্টিকেলঃ