আজ বৃহস্পতিবার, ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

‘বেশি নেতার দরকার নাই,গাজী সাহেব আছেন’

সংবাদচর্চা রিপোর্ট:

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, লক্ষাধিক লোক সমাবেত হয়েছে। দিয়েছি সুধী সমাবেশ, হয়ে গেছে মহাসমাবেশ। এখানে আজকে গাজী সাহেব আছেন। গোলাম দস্তগীর গাজী এ এলাকার এমপি এবং মাননীয় মন্ত্রী। আছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের টানা ২ বার নির্বাচিত মেয়র ডাঃ সেলিনা হায়াত আইভী। আছে রূপগঞ্জের নেতৃবৃন্দ। সবাই প্রস্তুত থাকেন। খেলা হবে। ডিসেম্বরে ফাইনাল খেলা। সব রেডি হয়ে জান। এতো লোক আমি জনসভার স্টাইলে কথা বলে গেলাম। স্মাট বাংলাদেশের জন্য স্মাটকর্মী বাহিনী দরকার। খেলার জন্য স্কিল কর্মী হতে হবে। বেশি নেতার দরকার নাই। আমাদের কর্মী দরকার। নেতা একজন শেখ হাসিনা। সবাই কর্মীর মত কর্মী হতে পারলে বিজয় আমাদের হবেই।

গত ২ ফেব্রুয়ারি রূপগঞ্জে বাংলাদেশের প্রথম পাতাল মেট্টোরেল এমআরটি লাইন-১ এর নির্মাণ কাজ রূপগঞ্জে উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
মাননীয় প্রধানমন্ত্রীর প্রশংসা করে ওবায়দুল কাদের বলেন, পাতাল রেল ৫২ হাজার কোটি টাকার প্রজেক্ট। তার মধ্যে ৪০ হাজার কোটি টাকা জাপানের ফান্ড। উন্নয়ন হচ্ছে। এই উন্নয়ন মাত্র শুরু হয়েছে উদ্বোধন। এ উদ্বোধনে বিরোধী দল অন্তর জ¦ালায় ভুগছে। কত যে জ¦ালা । উন্নয়ন থেমে থাকবে না। আপনারা ভয় পাবেন না। বিএনপি লাল কার্ড দেখেছে ১০ ডিসেম্বর। সরকারের পতন, তারেক রহমানের আগমন, খালেদা জিয়ার বিজয় মিছিল সবই ভুয়া। ডান আর বাম এককাতারে একাকার। ভয় পাওয়ার কিছু নেই। এ মাটি এ মানুষের মাঝে শেখ হাসিনার অস্তিত্ব। যতদিন শেখ হাসিনার হাতে থাকবে দেশ পথ হারাবে না বাংলাদেশ। এটাই আজ প্রমাণিত হচ্ছে।
তিনি আরও বলেন, বিএনপির আন্দোলন গেছে বঙ্গপ্রসাগরে। আমরা হেরে গেলে নেত্রী বলেছেন বিদায়। জোর করে ক্ষমতায় শেখ হাসিনা থাকবে না। ইলেকশনে যদি হারাতে পারেন আমরা বিদায় নেবো।
এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপি, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি , বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক, এমপি, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডাঃ সেলিনা হায়াত আইভী, শামীম ওসমান এমপি, নজরুল ইসলাম বাবু এমপি, সেলিম ওসমান এমপি, লিয়াকত হোসেন খোঁকা এমপি, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব এ বি এম আমিন উল্লাহ নূরী, বাংলাদেশে জাপানের রাষ্ট্রদূত ইওয়ামা কিমিনোরি, ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (ডিএমটিসিএল) এমএএন সিদ্দিক, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ, নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল, তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজী, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল হাই, মহানগর আওয়ামী লীগ সভাপতি আনোয়ার হোসেন, রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ শাহ্জাহান ভুঁইয়া, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গাজী গোলাম মর্তুজা পাপ্পাসহ অনেকে উপস্থিত ছিলেন।

স্পন্সরেড আর্টিকেলঃ