আজ শনিবার, ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

বিশ্বকাপে মেতে উঠেছেন গাজী

টি.আই.আরিফ
শুধু রাজনীতি নয় এখন খেলাধুলা নিয়েও ব্যস্ত রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি,বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক,এমপি। জাতীয় নির্বাচনকে ঘিরে তিনি বিভিন্ন পদ্ধতিতে জনসম্পৃক্ততা বাড়াচ্ছেন। তিনি একজন ক্রীড়া সংগঠক ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাবেক পরিচালক। এবার ক্রিকেট বিশ্বকাপ খেলা দেখার জন্য তিনি বিশেষ উদ্যোগ নিয়েছেন। ইতোমধ্যে রূপগঞ্জে চারটি এলইডি মনিটর (বড় পর্দা) সেট করে দিয়েছেন তিনি। তার মধ্যে একটি মনিটর ও বড় পর্দা রূপসী শহীদ বকুল স্মৃতি সংসদের সামনে স্থাপন করা হয়েছে। অপর তিনটি এলইডি মনিটর ভুলতা ইউনিয়ন পরিষদের সামনে, চনপাড়া ও মুড়াপাড়া গাজী সেতুর সামনে স্থাপন করা হয়েছে। এসব বড় পর্দায় খেলা দেখানোর পাশাপাশি রূপগঞ্জে গোলাম দস্তগীর গাজীর প্রচেষ্টায় যে সব উন্নয়ন হয়েছে তা প্রদর্শন করা হচ্ছে। গতকাল রূপসীতে এলইডি মনিটর ও বড় পর্দায় খেলা দেখতে আসেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক। তিনি দর্শকের সাথে মিশে খেলা দেখেন। এসময় তিনি খেলা দেখতে আসা সবার খোঁজ নেন, গণসংযোগ করেন, বর্তমান সরকারের উন্নয়ন প্রচার করেন। মন্ত্রীর এই পরিকল্পনাকে স্বাগতম জানিয়েছেন রূপগঞ্জের ক্রিকেট প্রেমীরা। জাতীয় নির্বাচনকে সামনে রেখে তরুণ ভোটারদের নৌকার পক্ষে আনতে এবার ক্রিকেট বিশ্বকাপে মেতে উঠেছেন গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক। তিনি বিভিন্ন এলাকায় গিয়ে খেলা দেখছেন। বড় পর্দায় খেলা দেখে খুশি রূপগঞ্জের ক্রিকেট প্রেমীরা।

গতকাল খেলা দেখা শেষে রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেন, আমরা সকল ক্ষেত্রে জনগণের সাথে আছি। রূপগঞ্জের জনগণ আমার শক্তি। আমি আমৃত্যু রূপগঞ্জবাসীর সেবা করে যাবো। আমরা খেলায় পিছিয়ে নেই। বাংলাদেশ ক্রিকেট টিম ভালো খেলছে।
তিনি আরও বলেন, বিএনপি ক্ষমতায় যাওয়ার জন্য এখন ষড়যন্ত্র করছে। সবাই সতর্ক থাকবেন। আমরা আবার ক্ষমতায় আসবো। কারও কথা নয় সবাই উন্নয়ন দেখে ভোট দেবেন। জননেত্রী শেখ হাসিনাকে আমরা আবার প্রধানমন্ত্রী নির্বাচিত করবো।

স্পন্সরেড আর্টিকেলঃ