আজ বুধবার, ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

বিএনপি পুলিশের উপর হামলা করেছে : এড. দিপু

স্টাফ রিপোর্ট:

আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষের পর শহরে বিক্ষোভ মিছিল করেছে আওয়ামী লীগের নেতাকর্মীরা। ১ সেপ্টেম্বর দুপুর ১টায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল বঙ্গবন্ধু সড়ক প্রদক্ষীণ করে। আওয়ামী লীগের জাতীয় পরষদের সদস্য এড. আনিসুর রহমান দিপুর নেতৃত্বে এ সময় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমও মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত প্রমুখ।
আনিসুর রহমান দিপু বলেছেন, আমার নেত্রী বলেছেন গণতান্ত্রিকভাবে কেউ মিছিল, মিটিং করলে তাদের বাধা দেয়া যাবে না। কিন্তু আজ আমরা দেখেছি মিছিলের নামে শান্ত নারায়ণগঞ্জকে অশান্ত করে তোলা হয়েছে। বিএনপি নেতাকর্মীরা পুলিশ বাহিনীর উপর হামলা করেছে। গণতান্ত্রিক সমাজ ব্যবস্থাকে ভেঙ্গে দিয়ে রাতের অন্ধকারে পিছনের দরজা দিয়ে মৌলবাদী জঙ্গি গোষ্ঠীর সঙ্গে আতাত করে তারা আজকে ক্ষমতায় আসতে চায়।

তিনি আরও বলেন, গণতান্ত্রিক আন্দোলন করলে আমরা স্বাগত জানাবো কিন্তু অতীতের মত পেট্রোল বোম দিয়ে নিরীহ মানুষকে হত্যা করা হলে নারায়ণগঞ্জ আওয়ামী লীগ তার দাত ভাঙ্গা জাবাব দেবে। আমরা কোনো সন্ত্রাসী, বোমাবাজ, জঙ্গিকে দেখতে চাই না। নারায়ণগঞ্জ শান্তির শহর এ শহরের পরিবেশ যদি কেউ অশান্ত করতে চায় বঙ্গবন্ধুর সৈনিকরা তাদের প্রতিহত করবে।

স্পন্সরেড আর্টিকেলঃ