১৪ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, সকাল ৯:২৫

বাদলকে ঠেকাতে একাধিক প্রার্থী

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন যতই ঘনিয়ে আসছে ৩ নং ওয়ার্ডে ততই রূপ পাল্টাচ্ছে। বর্তমান কাউন্সিলর শাহজালাল বাদলকে হঠাতে দিন দিন বাড়ছে প্রার্থীর সংখ্যা। ওই ওয়ার্ডে ৫ জন নির্বাচন করার ঘোষণা দিয়ে প্রচার প্রচারনা শুরু করেছেন। তবে প্রার্থীর সংখ্যা আরো বাড়তে পারে বলে বিভিন্ন সূত্রে জানা গেছে। ফলে বাদলের বিনা ভোটে বিজয়ী হওয়ার স্বপ্ন পুরন হচ্ছেনা।

আওয়ামীলীগ দলীয় সূত্রে জানা গেছে, বিএনপি জামায়াতের সাথে গোপন আতাঁত করে ৩ নং ওয়ার্ডে দুইবার কাউন্সিলর নির্বাচিত হয় সাত খুন মামলার প্রধান আসামি ফাঁসির দন্ডপ্রাপ্ত নূর হোসেনের ভাতিজা ছাত্রলীগ নেতা শাহজালাল বাদল। সুত্রের খবর চোর, ছিনতাইকারী, চাঁদাবাজ, মাদক ব্যবসা, কিশোর গ্যাংসহ বিশাল সন্ত্রাসী বাহিনী তার শেল্টারে চলে । তাই ওয়ার্ডবাসী চায় পরিবর্তন।
কাউন্সিলর প্রার্থীরা হলেন, মুক্তিনগর এলাকার ফররুক আহমেদ খসরু, আলমগীর হোসেন, প্রবীণ সাংবাদিক নূরুল আজিজ চৌধুরী, সানারপাড় এলাকার যুবলীগ নেতা তোফায়েল হোসেন, ও মহানগর শ্রমিকলীগের যুগ্নসাধারণ সম্পাদক মহিউদ্দিন মোল্লা। এছাড়াও আরো কয়েকজনের নাম শোনা যাচ্ছে। তবে তারা এখনো আনুষ্ঠানিক ঘোষণা দেননি। তফসিল ঘোষণার পর তারা মাঠে নামবেন বলে নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে। মাঠে নামা ৫ প্রার্থীর মধ্যে তোফায়েল, মহিউদ্দিন ও আলমগীর আগেও নির্বাচন করেছেন। খসরু ও নূরুল আজিজ চৌধরী নতুন মুখ। তারা দুজন নতুন হলেও যোগ্যতা সম্পন্ন। ফলে কাউন্সিলর বাদলের একক ভোটের আধিপত্য আর থাকছেনা। খসরু তার সুনাম ও যোগ্যকার কারণে বিবেকবান ভোটারের পছন্দের প্রার্থী। নূরুল আজিজ চৌধুরীর রয়েছে ব্যাপক পরিচিতি। তোফায়েল একজন হেভিয়েট প্রার্থী। মহিউদ্দিন সামাজিক কাজে নিয়োজিত থাকায় তার নিজস্ব ভোট ব্যাংক রয়েছে।

স্পন্সরেড আর্টিকেলঃ