আজ বুধবার, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

‘বঙ্গবন্ধু জনপ্রশাসন‍‍’ পদক পেলেন ডিসি মঞ্জুরুল

নিজস্ব প্রতিবেদক:

জনপ্রশাসনে গুরুত্বপূর্ণ অবদান রাখার জন্য বঙ্গবন্ধু জনপ্রশাসন পদক-২০২২ পেয়েছেন নারায়ণগঞ্জের ডিসি মঞ্জুরুল হাফিজ। শনিবার ২৩ জুলাই রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে এক অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর পক্ষে তাঁর হাতে পদক তুলে দেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। অনুষ্ঠানে মোট ৩১ জন কর্মকর্তা ও প্রতিষ্ঠানকে বঙ্গবন্ধু জনপ্রশাসন পদক-২০২২ প্রদান করা হয়।

জাতীয় পাবলিক সার্ভিস দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন। এসময় প্রধানমন্ত্রী তার সরকারি বাসভবন গণভবন থেকে ভার্চয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্য দেন।

ডিসি মঞ্জুরুল হাফিজ আগের কর্মস্থল চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক থাকাকালীন জীবনের ঝুঁকি নিয়ে করোনা মহামারিতে জনগণের পাশে থেকে সেবা দেয়ার স্বীকৃতি হিসেবে বঙ্গবন্ধু জনপ্রশাসন পদক পেলেন। ‘বঙ্গবন্ধু জনপ্রশাসন পদক-২০২২’ এর ‘দুর্যোগ ও সামাজিক সংকট মোকাবিলা’ ক্যাটাগরিতে জেলা প্রশাসনের শীর্ষ এই কর্মকর্তা পদক পেয়েছেন।

পদক প্রাপ্তির প্রতিক্রিয়ায় নারায়ণগঞ্জের ডিসি মঞ্জুরুল হাফিজ বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি অশেষ কৃতজ্ঞতা। জেলা প্রশাসন চাঁপাইনবাবগঞ্জের সকল কর্মকর্তা ও কর্মচারীদের করোনাকালীন জীবনের ঝুঁকি নিয়ে অমানবিক পরিশ্রমের দিন গুলোর কথা খুব বেশি করে মনে পড়ছে। কৃতজ্ঞতা জানাচ্ছি চাঁপাইনবাবগঞ্জের সকল দপ্তর প্রধানের প্রতি। ধন্যবাদ জানাই চাঁপাইনবাবগঞ্জের সকল স্তরের জনপ্রতিনিধিগণসহ, সাংবাদিকগণ ও আম ব্যবসায়ীগণকে। বঙ্গবন্ধু জনপ্রশাসন পদক চাঁপাইনবাবগঞ্জের সকল মানুষের সম্মিলিত প্রচেষ্টায় অর্জিত। এই অর্জনকে চাঁপাইনবাবগঞ্জের সকল জনগনের উদ্দেশ্যে উৎসর্গ করলাম।

স্পন্সরেড আর্টিকেলঃ