আজ শনিবার, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

‘বঙ্গবন্ধুর খুনিরা এখনো ষড়যন্ত্র করছে’

নবকুমার:

নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেছেন , বঙ্গবন্ধুর খুনিরা এখনো যারা বেচে আছেন সেই খুনি এবং খুনিদের দোসররা এখনো ষড়ষন্ত্র করে যাচ্ছে। তাই আমরা বলবো দালাল, রাজাকার,খুনিদের উৎখাত করতে হবে। বঙ্গবন্ধুর নেতৃত্বে আমরা যুদ্ধ করে এ দেশ স্বাধীন করেছি। তাদেরকে আগামী নির্বাচনে (খুনিদের) প্রত্যাখান করতে হবে।

মঙ্গলবার ২ আগস্ট রূপগঞ্জের জনতা উচ্চ বিদ্যালয় মাঠে বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন তার কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাস্তবায়ন করে যাচ্ছেন। শেখ হাসিনাকে আমরা আবার প্রধানমন্ত্রী নির্বাচিত করবো। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে।

এসময় রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ শাহজাহান ভুঁইয়া, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ মোঃ ছালাউদ্দিন ভুঁইয়া, রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ মশিউর রহমান তারেক, রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি এম. এ মোমেন, আওয়ামীলীগ নেতা শেখ সাইফুল ইসলাম, আব্দুল আজিজ, আলহাজ¦ লায়ন মোঃ হাবিবুর রহমান হারেজ, ওবায়দুল মজিদ জুয়েল, বীর মুক্তিযোদ্ধা শাহজাহান ভুঁইয়া, ফিরোজ মিয়া, হাজী মোঃ মানিক আলী, যুবলীগ নেতা শাহিন মালুম, ইমন হাসান খোকন, মুশফিকুর রহমান রিপন, ছাত্রলীগ নেতা মাসুম চৌধুরী অপু, আব্দুল আজিজ, মহিলা আওয়ামীলীগ নেত্রী লাকি আক্তার উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের আয়োজন করে রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠন । পরে অতিথিবৃন্দ ১৯৭৫ সালের ১৫ আগস্ট নিহত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহীদ সদস্যের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করেন।

স্পন্সরেড আর্টিকেলঃ