আজ মঙ্গলবার, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

বঙ্গবন্ধুর খুনিচক্র শেখ হাসিনাকে নামানোর ষড়যন্ত্র করছে’


টি.আই.আরিফ
কোরআন খতম,দোয়া ও আলোচনা সভার মাধ্যমে রূপগঞ্জ বন্ধুবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। গতকাল সকালে সরকারী মুড়াপাড়া কলেজের গাজী অডিটোরিয়ামে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি , বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক, এমপি। বস্ত্র ও পাটমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা একটি বেদনাদায়ক ঘটনা। বঙ্গবন্ধুর স্বপ্ন তার কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাস্তবায়ন করে যাচ্ছে। আগামী নির্বাচনে সবাই জননেত্রী শেখ হাসিনা নৌকায় ভোট দিয়ে আবার প্রধানমন্ত্রী নির্বাচিত করবেন। বঙ্গবন্ধুর খুনিচক্র এখন জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতা থেকে নামানোর জন্য দেশে-বিদেশে নানা ষড়যন্ত্র করছে।

তিনি আরও বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট ঘাতকের দল বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যার মাধ্যমে আওয়ামী লীগকে নেতৃত্ব শূন্য করতে চেয়েছিলো কিন্তু পারেনি। তার কন্যা জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। বাংলাদেশের মীরজাফার , বেইমান খন্দকার মোস্তাক চক্র হতে সবাই সাবধান থাকবেন। বঙ্গবন্ধুর রক্ত কখনো বৃথা যাবে না। আমরা রাজপথে আছি। কোন অপশক্তি শেখ হাসিনাকে নামাতে পারবে না। আমরা শিশু রাসেলের হত্যাকারীদের দ্রুত ফাঁসির রায় কার্যকর চাই।

অনুষ্ঠানে রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি তোফাজ্জল হোসেন মোল্লার সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজী,রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গাজী গোলাম মর্তুজা পাপ্পা, শেখ সাইফুল ইসলাম, মশিউর রহমান তারেক, রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আজিজ, মাহাবুবুর রহমান মেহের, রূপগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, মুড়াপাড়া ইউপি চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাছ,কায়েতপাড়া ইউপি চেয়ারম্যান জাহেদ আলী, রূপগঞ্জ ইউপি চেয়ারম্যান ছালাউদ্দিন ভুঁইয়া, গোলাকান্দাইল ইউপি চেয়ারম্যান কামরুল হাসান তুহিন, ভুলতা ইউপি চেয়ারম্যান আরিফুল হক, মুড়াপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলিম উদ্দিন।
এ সময় উপস্থিত ছিলেন, কাঞ্চন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল কলি, রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এমএ মোমেন, দৈনিক সংবাদচর্চা পত্রিকার সম্পাদক মো: মুন্না খাঁন, রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হারেজ, ফারুক হোসেন, হাফিজুর রহমান সজিব, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাছুম চৌধুরী অপু, রূপগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহীন, রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি ইমন হাসান খোকন, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, রূপগঞ্জ উপজেলা মহিলা লীগ সাধারণ সম্পাদক সীমা রানী পাল, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি তানজিল আহমেদ রিয়াজ, সাধারণ সম্পাদক ফরিদ ভুঁইয়া মাছুম, ইউপি সদস্য রেহেনা আক্তার,সেলিনা আক্তার রিতা,সরকারী মুড়াপাড়া কলেজের ভিপি সাইফুল ইসলাম তুহিন,জিএস সজিব প্রমুখ। এর আগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক। পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করেন নেতৃবৃন্দ। একদিনে রূপগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত শোকসভায় বক্তব্য রাখেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক। এসময় রূপগঞ্জ উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ ,বীর মুক্তিযোদ্ধাবৃন্দ উপস্থিত ছিলেন।

স্পন্সরেড আর্টিকেলঃ