আজ বৃহস্পতিবার, ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

বঙ্গবন্ধুর কন্যা মুক্তিযোদ্ধাদের রক্ষা করেছেন:মন্ত্রী গাজী

সংবাদচর্চা রিপোর্ট:

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেছেন, বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে সাড়া দিয়ে জীবন বাজী রেখে মুক্তিযোদ্ধারা বাংলাদেশ স্বাধীন করেছেন। মুক্তিযোদ্ধারা এ দেশের সূর্য সন্তান। বঙ্গবন্ধুকে হত্যার পর আমরা বীর মুক্তিযোদ্ধারা একুশ বছর মামলা ,হামলার শিকার হয়েছি। অনেক মুক্তিযোদ্ধাকে হত্যা করা হয়েছে। বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের রক্ষা করেছেন। তিনি মুক্তিযোদ্ধাদের অনেক সুযোগ-সুবিধা দিয়ে যাচ্ছেন। মাননীয় প্রধানমন্ত্রী তাদের কল্যাণে সম্মানীভাতা বাড়িয়েছেন, ঘর বাড়ি নির্মাণ করে দিচ্ছেন। বীর মুক্তিযোদ্ধাদের বিনামূল্যে চিকিৎসার ব্যবস্থা করেছেন।

রবিবার (৭ আগস্ট) দুপুরে মুড়াপাড়া এলাকায় রূপগঞ্জ উপজেলার বীর মুক্তিযোদ্ধাদের মাঝে স্মার্ট কার্ড ও ডিজিটাল সার্টিফিকেট বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন। অনুষ্ঠানের আয়োজন করে রূপগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ।

গোলাম দস্তগীর গাজী আরও বলেন, বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ তার কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাস্তবায়ন করে যাচ্ছেন। তিনি বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ নুসরাত জাহান। রূপগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আমান উল্লাহ’র সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই ভুঁইয়া, রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান ভুঁইয়া, রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহরিয়ার পান্না সোহেল, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাছ, আওয়ামী লীগ নেতা শেখ সাইফুল ইসলাম, ইউপি সদস্য সেলিনা আক্তার রিতা, লাভলী মানিক, রূপগঞ্জ উপজেলা যুবমহিলা লীগ সভাপতি ফেরদৌসী আক্তার রিয়াসহ অনেকে ।

স্পন্সরেড আর্টিকেলঃ