আজ রবিবার, ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ফতুল্লা থানা বিএনপির সম্মেলন

সংবাদচর্চা রিপোর্ট :

দীর্ঘ ১৯ বছর পর ফতুল্লা থানা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি হিসেবে শহিদুল ইসলাম টিটু, সাধারন সম্পাদক হিসেবে অ্যাড. আব্দুল বারী ভুঁইয়া ও সাংগঠনিক সম্পাদক হিসেবে রিয়াদ মোহাম্মদ চৌধুরীর নাম ঘোষণা করেন সম্মেলনের প্রধান অতিথি বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাড. আব্দুস সালাম আজাদ।

গতকাল মঙ্গলবার ১৩ই জুন সকাল ১০টায় ফতুল্লার দেলপাড়া টেম্পু স্টান্ড এলাকায় মীরকুঞ্জ পার্টি সেন্টারে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে ফতুল্লা থানা বিএনপির সদ্য বিলুপ্ত আহ্বায়ক কমিটির আহ্বায়ক ও নতুন কমিটির নবনির্বাচিত সভাপতি শহিদুল ইসলাম টিটুর সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন- নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক ও সাবেক সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা মুহাম্মদ গিয়াস উদ্দিন। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক মো. বেনজির আহমেদ টিটু। এছাড়া বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- জেলা বিএনপির সদস্য সচিব গোলাম ফারুক খোকন ও যুগ্ম আহ্বায়ক মাসুকুল ইসলাম রাজীব, লুৎফর রহমান খোকা, মোশারফ হোসেন ও মো. জুয়েল আহমেদ প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন-জেলা বিএনপির সাবেক সহ সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন সিকদার ও কুতুবপুর ৫নং ওয়ার্ড বিএনপির আহ্বায়ক অ্যাড. তরিকুল ইসলাম তারেক। এর আগে বিদ্যুতের লোডশেডিং, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও একের পর এক রাজনৈতিক খুন, গুম, হত্যা সহ আওয়ামী সরকারের বিরুদ্ধে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় ও জেলা পর্যায়ের নেতারা।

স্পন্সরেড আর্টিকেলঃ