৩রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, বিকাল ৩:০৩

ফতুল্লায় হেরোইনসহ দুই মাদক বিক্রেতা গ্রেফতা

নিজস্ব প্রতিবেদক

ফতুল্লায় হেরোইন সহ দুই মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ।গ্রেফতারকৃতরা হলো ফতুল্লা থানার চানমারী বস্তির মোঃ শফিউদ্দিনের পুত্র মোঃ সেলিম উদ্দিন (৪৫) ও একই বস্তি এলাকার মৃত আয়নাল হকের পুত্র মোঃ সুলতান মিয়া(৪০)।

মঙ্গলবার (৮ জুন) সকালে ফতুল্লার চানমারী মাইক্রোবাস স্ট্যান্ড সংলগ্ন মজিবরের দোকানের সামনে থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।এ সময় গ্রেফতারকৃতদের নিকট থেকে ১৮৫ পুরিয়া(১৮ গ্রাম) হেরোইন উদ্ধার করে পুলিশ।

থানা পুলিশ জানায়,গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সকাল সাড়ে সাতটার দিকে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক ইমানুর সঙ্গীয় ফোর্স সহ চানমারীস্থ মাইক্রোবাস স্ট্যান্ড সংলগ্ন মজিবরের দোকানের সামনে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মোঃ সেলিম ও সুলতান মিয়াকে আটক করে।এ সময় তাদের নিকট থেকে ১৮৫ পুরিয়া হেরোইন উদ্ধার করে পুলিশ।
ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক ইমানুর জানায়,গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে তারা চানমারী বস্তির আইজ্জার স্ত্রী ইতি ওরফে বুচির নিকট থেকে হেরোইন ক্রয় করে তারা তা খুচরা বাজারে বিক্রি করে।উদ্ধারকৃত হেরোইনের মালিকও ইতি ওরফে বুচি।হেরোইন উদ্ধারের ঘটনায় গ্রেফতারকৃত সেলিম ও সুলতান সহ ইতি ওরফে বুচিকে পলাতক আসামী করে ফতুল্লা থানায় মাদক আইনে মামলা রুজু করেছে।

স্পন্সরেড আর্টিকেলঃ