আজ মঙ্গলবার, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রধানমন্ত্রীর স্নেহে মেয়র আইভী

সংবাদচর্চা রিপোর্ট :
বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। গতকাল দুপুরের দিকে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন বঙ্গভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন আইভী।
সূত্র জানায়, এদিন নারায়ণগঞ্জ থেকে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী ছাড়াও প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই। তবে, তারা দুজন পৃথকভাবে বঙ্গভবনে গিয়েছেন বলে জানিয়েছেন জেলা আওয়ামী লীগের শীর্ষ এই নেতা।
তবে, মেয়র কী জন্য গিয়েছেন তা তিনি জানেন না। সেখানে যাওয়ার পর তাদের দুজনের দেখা হয়। কমিটি প্রসঙ্গে কোনো কথা হয়েছে কিনা  জানতে চাইলে আব্দুল হাই বলেন, ‘এটা কেবলমাত্র সৌজন্য সাক্ষাৎ ছিল। কমিটি প্রসঙ্গে তেমন কোনো কথা হয়নি। তবে, নেত্রী সবটাই জানেন। একটু করে কমিটি প্রসঙ্গে বলার পর তিনি বলেছেন, ‘আমি দেখছি।’ এরপর তো আর কোনো কথা বলার থাকে না।’
আব্দুল হাই জানান, ‘তিনি কিছু ছবি দিয়েছেন প্রধানমন্ত্রীকে। এ ছাড়া সৌজন্যমূলক আলোচনা হয়েছে। এর বাইরে তেমন কোনো কথা হয়নি।’
এদিকে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের একটি সূত্র জানিয়েছে, এদিন মেয়র প্রধানমন্ত্রীর সঙ্গে বেশ কিছুক্ষণ খোলামেলা কথা বলেছেন। নারায়ণগঞ্জের বেশ কিছু উন্নয়নমূলক প্রকল্প সম্পর্কে প্রধানমন্ত্রীকে তিনি অবহিত করেন এবং নতুন কিছু কাজ প্রসঙ্গে প্রধানমন্ত্রীর কাছে আবদার জানান মেয়র। এছাড়াও মহানগর আওয়ামী লীগ নিয়ে সাম্প্রতিক ঘটে যাওয়া ঘটনাবলি প্রধানমন্ত্রীর কাছে তুলে ধরেছেন আইভী।

স্পন্সরেড আর্টিকেলঃ