আজ বৃহস্পতিবার, ১৮ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার ( ৬ ফেব্রুয়ারি) পুলিশ লাইন্স সম্মেলন কক্ষে পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলমের সভাপতিত্বে সভা হয়। সভায় জানুয়ারি মাসের মামলার রহস্য উদঘাটন ও ওয়ারেন্ট তামিলে সফলতা অর্জনকারী ফতুল্লা থানার অফিসার ইনচার্জ মোঃ আসলাম হোসেন, সিদ্ধিরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক  রুবেল হাওলাদার, এসআই(নিঃ) মোঃ আব্দুল হক সিকদার, এসআই(নিঃ) মোহাম্মদ মিজানুর রহমান, উভয় জেলা গোয়েন্দা শাখা, এসআই(নিঃ) মোঃ নাজিম উদ্দিন, এসআই(নিঃ) ফরিদ আহম্মেদ উভয় রুপগঞ্জ থানা, এএসআই(নিঃ) আব্দুল গফফার তালুকদারকে ক্রেস্ট ও সম্মাননা প্রদান করা হয় । এ ছাড়া তিনি  সভায়  মোঃ হাসমত আলী, সাবেক আরআই নারায়ণগঞ্জ জেলা, কং/৯৯৫ মোঃ আঃ করিম, কং/৪২৭ মোঃ শাহাজালাল, কং/৫৭৮ মোঃ আকবর আলীকে অবসর জনীত কারণে এবং এসআই(নিঃ) ফারুক আহম্মেদকে বদলী জনীত কারণে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন।

সভায় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) জনাব মনিরুল ইসলাম, পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার(ডিএসবি) মোহাম্মদ নূরে আলম, নবাগত অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার(ক-সার্কেল) জনাব মেহেদী ইমরান সিদ্দিকী, অতিরিক্ত পুলিশ সুপার(খ-সার্কেল) জনাব খোরশেদ আলম, সিনিয়র সহকারী পুলিশ সুপার  (সি-সার্কেল) মোঃ মাহিন ফরাজী ।

এ সময় পুলিশ সুপার সকল পুলিশ সদস্যদের আন্তরিকতার সাথে নিজ নিজ দায়িত্ব পালন করার জন্য অনুরোধ করেন। আইন-শৃঙ্খলা রক্ষায় সকলকে একযোগে কাজ করার আহব্বান জানান। তিনি পুলিশের শতভাগ সততা ও স্বচ্ছতার সহিত দায়িত্ব পালনে কাজ করে যাচ্ছেন মর্মে নিশ্চয়তা প্রদান করেন।