৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, সন্ধ্যা ৭:২৪

যারা মনে করবেন নৌকা পেলেই পাস,তারা সরে যান : শামীম ওসমান

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান দলীয় নেতাকর্মীদের উদ্দেশে বলেছেন যারা মনে করবেন নৌকা পেলেই পাস, তারা সরে যান। তাদের নির্বাচন করার দরকার নেই। যারা মনে করবেন জনগর থাকলেই পাস, তারা রাজনীতি করেন।

সোমবার (৬ সেপ্টেম্বর) বিকেরের দিকে চাষাড়ার রাইফেল ক্লাবে আয়োজিত কর্মী সমাবেশে তিনি এসব কথা বলেন

শামীম ওসমান বলেন, দলের ভাবমূর্তি নষ্ট হবে, নেত্রীর ভাবমূর্তি নষ্ট হবে। এমন কর্মকাণ্ড যারা করবে তাদের সাথে আমাদের কোনো সম্পর্ক নাই। বারুদ তখনই হওয়া যায়, যখন আপনার ভেতরে কোনো দোষ থাকে না। আর যার ভেতরে দোষ থাকে, খাই খাই থাকে, আর যাই হোক বারুদ হইতে পারে না। আপনাদের কাছে অনুরোধ থাকবে। বারুদ হোন আপনেরা।

নির্বাচনতো ডিসেম্বর মাসে, এর আগেই কত খেলা হবে জানিয়ে শামীম ওসমান বলেন, এর আগেই কত খেলা হবে দেখেন না। আকাশে কত শকুন উড়তেছে দেখেন না। আগে শকুন মারি, পরে নির্বাচন করমুনে। আর যারা আওয়ামী লীগের ত্যাগী, পরীক্ষিত নেতাকর্মী নির্বাচনতো তারাই করবে। অবশ্যই করবে।এমপি মন্ত্রীতো কত জনেই হয়। এমপি মন্ত্রী হওয়া বড় কথা না। বড় কথা হইলো আদর্শটা ঠিক আছে কিনা। জনগন আপনাকে ভালোবাসে কিনা। কিন্তু ভাইয়ে ভাইয়ে বিভাজন করবেন না।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনকে কেন্দ্র করে ২৭টি ওয়ার্ডের দলী নেতাকর্মীদের নিয়ে কর্মী সম্মেলন করবেন সাংসদ শামীম। আগামী ১০ সেপ্টেমর থেকে ওই কর্মী সমাবেশ করার ঘোষণা করা হয়েছে। তবে, এই কর্মী সমাবেশের যাবতীয় আয়োজন করার জন্য তিনি মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. খোকন সাহা এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মো. বাদলকে দায়িত্ব দেন তিনি।

স্পন্সরেড আর্টিকেলঃ