১৪ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, সকাল ৮:০৬

‘নৌকার বিরুদ্ধে নির্বাচন করলে আ.লীগের দরজা বন্ধ’

সংবাদচর্চা রিপোর্ট:

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি বলেছেন, উনি আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে এখন নৌকার বিরুদ্ধে বিদ্রোহ করছেন। আমাদের কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত অনুযায়ী তারা বহিস্কৃত বলে বিবেচিত হবেন । যদি নৌকার বিরুদ্ধে কাজ করেন, নির্বাচন থেকে সরে না দাড়াঁন তাহলে চিরদিনের জন্য আওয়ামী লীগের দরজা আপনাদের জন্য বন্ধ হয়ে যাবে।

গতকাল চনপাড়ায় আওয়ামী লীগের নির্বাচনী জনসভায় আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী মিজান ও তার সমর্থকদের উদ্দেশে জেলা আওয়ামী লীগ সভাপতি এসব কথা বলেন।

তিনি বলেন , যদি কেউ নৌকা সমর্থকদের হুমকি দেয় ,ডিসি-এসপিকে বলবো তাদের লাঠি পেটা করবেন। কায়েতপাড়া নৌকার জোয়ার এসেছে । সাধারণ মানুষ নৌকার পক্ষে আছে। কোনো ভূমিদস্যু এখানে জয়লাভ করতে পারবে না।
একই অনুষ্ঠানে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল বলেন, যারা নৌকার বিরুদ্ধে নির্বাচন করছে তাদেরকে বহিস্কার করা হবে। তারা রক্ষা পাবে না।

বিসিবির পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা বলেন, জননেত্রী শেখ হাসিনার সই করা নৌকা মার্কাকে আমরা হারতে দেবো না। আমি নেত্রীর ক্ষুদ্র একজন কর্মী হিসেবে চেষ্টা করছি কায়েতপাড়ায় কিভাবে নৌকাকে বিজয় করা যায়, কিভাবে নৌকার ভোট বাড়ানো যায়। যারা দলীয় পদ নিয়ে নৌকার সাথে বেইমানী করছে ,তাদের ব্যাপারে কোনো অজুহাত চলবে না। এবারের নির্বাচন নৌকা বনাম ভূমিদস্যুদের সাথে নির্বাচন, এবারের নির্বাচন আদর্শ বনাম বেইমানদের সাথে নির্বাচন।

মন্ত্রীপুত্র বলেন, এখন মরুভূমি দেখতে সৌদি আবর যাওয়া লাগে না , আমাদের কায়েতপাড়ায় মরুভূমি দেখতে পাওয়া যায়। উনি চেয়ারম্যান হয়ে কায়েতপাড়াকে দখল করার চেষ্টা করেছেন। উনি নিজের পকেটভারী করেছেন। উনি ভূমিদস্যু দেখে জননেত্রী শেখ হাসিনা এবার তাকে মনোনয়ন দেয়নি।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ইঞ্জি.শেখ সাইফুল ইসলাম, কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ প্রার্থী আলহাজ¦ জাহেদ আলী, রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মেহের ভুঁইয়া, রূপগঞ্জ উপজেলা সাবেক ছাত্রলীগ সভাপতি আলহাজ্ব তাবিবুল কাদির তমাল, রূপগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আলহাজ¦ হাবিবুর রহমান হারেজ, আওয়ামী লীগ নেতা মতিউর রহমান আকন্দ, আনছার আলী, রূপগঞ্জ উপজেলা যুবলীগ সভাপতি কামরুল হাসান তুহিন, সেক্রেটারী মোস্তাফিজুর রহমান শাহীন, মেম্বার প্রার্থী বজলুর রহমান , ওমর ফারুক , সেলিনা আক্তার রিতা, কায়েতপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আশিক ইকবাল, সাধারন সম্পাদক মোস্তফা আল হোসাইন রাসেল, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক নাজমুল খন্দকার জয়সহ স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, মহিলা লীগ, যুব মহিলা লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। উল্লেখ্য গতকাল নৌকার জনসভা জনসমুদ্রে রুপ নেয়।

স্পন্সরেড আর্টিকেলঃ