আজ রবিবার, ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

নৌকার জয় নেত্রীকে উপহার দিবো

সংবাদচর্চা রিপোর্ট

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ। সোমবার সকাল ১১টায় শহরের ২নং গেইটস্থ আওয়ামীলীগের কার্যালয়ে নির্মিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই ও সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত শহীদ মো. বাদলের নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান নেতাকর্মীরা ।

আলোচনা সভায় সভাপতির বক্তব্যে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আবদুল হাই বলেন, দীর্ঘ ৯ মাস কারাভোগ শেষে বঙ্গবন্ধু ১০ জানুয়ারি স্বাধীন বাংলাদেশের মাটিতে পা রাখেন। ওইদিন বঙ্গবন্ধু বলেছিলেন- ‘আজ আমার জন্ম স্বার্থক হয়েছে, কারণ আমার সারা জীবনের স্বপ্ন স্বাধীন বাংলা বাস্তবায়ন করতে পেরেছি।’ তিনি যদি সেদিন ফিরে না আসতেন তাহলে বাংলার মানুষের কাছে স্বাধীনতা শব্দটির অর্থ ম্লান হয়ে যেত। আমরা আজ তাকে শ্রদ্ধাভরে স্মরণ করছি। তার আত্মার মাগফেরাত ও শান্তি কামনা করছি।

তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একটি স্বাধীন স্বার্বভৌম দেশ উপহার দিয়ে গেছেন। তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে পৌঁছে গেছে। শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়নের জন্য আমাদের সকলকে সংঘবদ্ধ হয়ে কাজ করে যেতে হবে।

তিনি আরও বলেন, আগামী ১৬ জানুয়ারি অনুষ্ঠিতব্য নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার মনোনীত মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীকে বিজয়ী করার লক্ষ্যে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের পক্ষে থেকে নিবার্চন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। এই কমিটির প্রতিটি সদস্য ঐক্যবদ্ধ হয়ে নৌকার পক্ষে কাজ করছে। ইনশাল্লাহ আমরা ঐক্যবদ্ধ হয়ে কাজ করে নৌকাকে বিজয় করে জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিবো ।
এসময়ে আরও বক্তব্য রাখেন সাবেক নারী সাংসদ এড. হোসনে আরা বাবলী, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মিজানুর রহমান বাচ্চু, খবির উদ্দিন আহমেদ, আরজু রহমান ভূঁইয়া, যুগ্ম সম্পাদক ডা. আবু চৌধুরী বিরু, সাংগঠনিক সম্পাদক মেয়র সুন্দর আলী, মহিলা সম্পাদিকা মরিয়ম কল্পনা, সদস্য আমজাদ হোসেন, মেয়র হালিম শিকদার, শামসুজ্জামান ভাষানী, কেন্দ্রীয় মহিলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক কাজী রহিমা আক্তার সাথী আওয়ামীলীগ নেতা এড. সুলতান উদ্দিন নান্নু, বন্দর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পনির হোসেন, প্রয়াত সাংসদ মোবারক হোসেনের একমাত্র পুত্র এরফান হোসেন দীপসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

স্পন্সরেড আর্টিকেলঃ