আজ রবিবার, ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

নির্বাচনে থাকছে বিএনপির কাউন্সিলর প্রার্থী

সংবাদচর্চা রিপোর্ট:

বিএনপি নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে আসুক বা না আসুক, নির্বাচনকে ঘিরে সরব হয়েছে তৃণমূল বিএনপি। দলটির বর্তমান কাউন্সিলরবৃন্দ নির্বাচনে অংশ নেওয়ার প্রস্তুতি নিচ্ছে। বিএনপি সমর্থিত বর্তমান নাসিক কাউন্সিলররা হলেন ২ নং ওয়ার্ড কাউন্সিলর ইকবাল হোসেন, ৫ নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম মো:সাদরিল, ১২ নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাশেম শকু, ১৩ নং ওয়ার্ড কাউন্সিরর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ, সংরক্ষিত (৭,৮,৯) কাউন্সিলর আয়শা আক্তার দিনা—-।

নির্বাচনে অংশ নেওয়ার ব্যাপারে জানতে চাইলে ১২ নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাশেম শকু বলেন, নির্বাচন করবো কিনা জনগণ বলতে পারবে। কারণ এটা সংসদ সদস্যের এলাকা।

১৩ নং ওয়ার্ড কাউন্সিরর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বলেন, কাউন্সিলর পদে নির্বাচন করতে দল নিষেধ করেনি। আমি নির্বাচন করবো।

উল্লেখ্য নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক এড.তৈমূর আলম খন্দকার এর ভাই কাউন্সিলর খোরশেদ। সাবেক এমপি গিয়াস উদ্দিনের ছেলে সাদরিল। তাদের ব্যাপক জনসমর্থ লক্ষ্য করা যাচ্ছে। ভোট সুষ্ঠু হলে তারা ভালো ফলাফল করতে পারবে। ক্ষমতাসীন দলকে তারা ছাড় দেবে না। আগামী ১৬ জানুয়ারি নাসিক নির্বাচন। মেয়র পদে এখনো বিএনপির সিদ্ধান্ত হয়নি। সম্প্রতি নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক এড.তৈমূর আলম খন্দকার জানিয়েছেন তিনি সাবেক এমপি, মহানগর ও জেলা বিএনপির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় ও আলোচনা করবেন । দল যদি নির্বাচনে আসে তাহলে তারা প্রার্থী ঠিক করে কেন্দ্রে নাম পাঠাবেন।

স্পন্সরেড আর্টিকেলঃ