১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, দুপুর ১২:৩৭

নিতাইগঞ্জে ভাড়া বাড়িতে মাদক ব্যবসা, গ্রেপ্তার ৩

সংবাদচর্চা রিপোর্ট:

নারায়ণগঞ্জ সদরে তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। গ্রেফতারকৃতরা হলেন মোঃ রাসেল (২৮), সঞ্জু দাশ (৩৩) , অভিনন্দি (২৫)। গত ৩ জুলাই সন্ধ্যায় টানবাজার সুইপার কলোনীস্থ হরিজন সমাজ সংঘের সামনে পাকা রাস্তার উপর থেকে তাদের অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহকালে হাতে-নাতে গ্রেফতার করা হয়।

রবিবার ৪ জুলাই র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার ( সিপিএসসি আদমজীনগর) মোঃ জসিম উদ্দীন চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

তিনি জানান, আসামী মোঃ রাসেল (২৮) বরিশাল জেলার বাকেরগঞ্জ থানার বালিগ্রামের মোঃ আব্দুল মালেক খান এর ছেলে, সঞ্জু দাশ (৩৩) ঢাকার বংশাল থানার সিটি কলোনী এলাকার শংকর দাশের ছেলে এবং অভিনন্দি (২৫) চাঁদপুর জেলার সদর থানার পশ্চিম শ্রী রমেদি এলাকার মৃত চিত্তরঞ্জণ নন্দির ছেলে। আসামীদের বাড়ি ভিন্ন জেলায় হলেও তার দীর্ঘদিন যাবৎ নারায়ণগঞ্জের নিতাইগঞ্জ ও এর আশেপাশের এলাকায় ভাড়া বাড়িতে বসবাস করার পাশাপাশি অবৈধ মাদক ব্যবসা চালিয়ে আসছিল।

অনুসন্ধানে আরও জানা যায়, গ্রেফতারকৃত আসামীরা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ অভিনব কৌশলে অবৈধভাবে মাদকদ্রব্য হেরোইন ও গাঁজা সংগ্রহ করে নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানাধীন টানবাজার ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা অবৈধভাবে মাদকদ্রব্য হেরোইন ও গাঁজা ক্রয়-বিক্রয় ও সরবরাহের কাজে জড়িত থাকার কথা স্বীকার করে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

স্পন্সরেড আর্টিকেলঃ