আজ রবিবার, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

নাসিম ওসমান তৃতীয় শীতলক্ষ্যা সেতুর উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জের বন্দরে বীর মুক্তিযোদ্ধা এ কে এম নাসিম ওসমান তৃতীয় শীতলক্ষ্যা সেতু উদ্বোধন করা হয়েছে। সোমবার দুপুর ১২টায় ঢাকা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সেতুটির উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর সেতু দিয়ে হেঁটে পার হতে মানুষের ঢল নামে। বহুল প্রত্যাশিত সেতুটি চালু হওয়ায় সাধারণ মানুষ উচ্ছ্বসিত।

সড়ক ও জনপথ অধিদপ্তর নারায়ণগঞ্জ কার্যালয়ের নির্বাহী প্রকৌশলী শাহানা ফেরদৌস বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আনুষ্ঠানিকভাবে বীর মুক্তিযোদ্ধা এ কে এম নাসিম ওসমান তৃতীয় শীতলক্ষ্যা সেতুর উদ্বোধন করেছেন। রাত ১২টা ১ মিনিট থেকে নির্দিষ্ট হারে টোল দিয়ে যানবাহন পারাপার হতে পারবে।

সেতুটির টোল প্লাজা প্রান্তে ভিডিও কনফারেন্সের উদ্বোধনী মঞ্চে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জের সংসদ সদস্য সেলিম ওসমান, সংসদ সদস্য শামীম ওসমান, সংসদ সদস্য নজরুল ইসলাম, সংসদ সদস্য লিয়াকত হোসেন, ঢাকা রেঞ্জের পুলিশের ডিআইজি হাবিবুর রহমান, নারায়ণগঞ্জের জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ, পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল প্রমুখ।

এদিকে সেতু উদ্বোধনকে কেন্দ্র করে সেতু ও আশপাশের এলাকায় বিভিন্ন রঙের পতাকা লাগানো হয়েছে। বিভিন্ন ব্যানার–ফেস্টুন লাগানো হয়েছে। বিভিন্ন স্থান থেকে উদ্বোধনী মঞ্চের স্থানে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে যোগ দেন।

স্পন্সরেড আর্টিকেলঃ