আজ রবিবার, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

নাসিক ১৩ নং ওয়ার্ডে পূজার উপহার বিতরণ

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৩ নং ওয়ার্ডের সহস্রাধিক সনাতন ধর্মালম্বী পরিবারের মাঝে শারদীয় দূর্গা উৎসব উপলক্ষ্যে উপহার সামগ্রী নিয়ে তাদের মাঝে হাজির হয়েছেন স্থানীয় কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ। এ ছাড়ায় ওয়ার্ডের বিভিন্ন মন্ডপে পূজার আয়োজনে আর্থিক ও সামগ্রিক সহযোগিতা করেছেন তিনি।

সোমবার (৩ অক্টোবর) বিকেল থেকে রাত পর্যন্ত ওয়ার্ডের গলাচিপা কুড়িপাড়া মন্দিরে, কুমুদিনী বাগানের সামনে সেখাঙ্কার স্থানীয় সনাতন সম্প্রদায়ের মাঝে মেট্রো হলের সামনে, অক্টো অফিস পিলখানা সিটি কলোনী পূজা মন্ডপে গিয়ে সবার সাথে পূজার শুভেচ্ছা বিনিময় করে পূজার উপহার তুলে দেন তিনি।

এর আগে পর্যায়ক্রমে নগরীর মাসদাইর, জামতলা, মুচিপাড়া এলাকায় তিনি দলিত সম্প্রদায়সহ সনাতন ধর্মাবলম্বীদের মাঝে উপহার বিতরণ করেছেন।

এসময় তিনি সকলের উদ্দেশ্যে বলেন, আমি আপনাদের পাশে সব সময় আছি। আমার দল বিএনপি্র চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে আমি আপনাদের সাথে আছি। আপনাদের যেকোন সুবিধা অসুবিধা আমাদের জানাবেন আমরা আপনাদের পাশে থাকবো।

এর আগে করোনাকালে যখন সীমিত আকারে পূজা উদযাপন করা হতো তখনো দলিত সম্প্রদায়ের পাশে এসে দাঁড়ান খোরশেদ।

পূজার শুরু থেকেই বিভিন্ন এলাকায় গিয়ে গিয়ে সকলের খোঁজ খবর নেয়া এবং পূজা উদযাপনে সার্বিক সহযোগিতা করেন খোরশেদ। স্থানীয় সনাতন ধর্মাবলম্বীরা এসময় তার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

এদিকে নগরীর মুচিপাড়া এলাকায় এবার কাউন্সিলর খোরশেদের সার্বিক সহযোগিতা প্রথমবারের মত পূজামন্ডপ তৈরী করে পূজ উদযাপন করছেন দলিত সম্প্রদায়ের হিন্দুরা।

স্পন্সরেড আর্টিকেলঃ