আজ রবিবার, ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নারীর এডিট করা অশ্লীল ছবি ছড়িয়ে দেওয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক:

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এডিট করা নারীর অশ্লীল ছবি ছড়িয়ে দেওয়ার প্রতিবাদে রূপগঞ্জে সংবাদ সম্মেলন করা হয়েছে। গতকাল ২৮ মার্চ মঙ্গলবার বিকেলে ভুক্তভোগী ভুলতা ইউনিয়ন যুব মহিলালীগের সাধারণ সম্পাদক সুমা আক্তার (২৮) রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন করেন। এসময় ভুলতা ইউনিয়ন যুব মহিলালীগের সভাপতি ও ভুলতা ইউনিয়ন পরিষদের ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য ফরিদা ইয়াছমিন নুপুর, সাংগঠনিক সম্পাদক নাছিমা আক্তার, ভুলতা ইউনিয়ন ১ নং ওয়ার্ড যুব মহিলালীগের সভাপতি ঝর্ণা আক্তার, ২নং ওয়ার্ডের যুব মহিলালীগের সভাপতি শিল্পী আক্তার, ৫নং ওয়ার্ডের যুব মহিলালীগের সভাপতি নুসরাত জাহান জলি, যুব মহিলা লীগের নেতৃ তানজিলা আক্তার, সেলিনা আক্তার উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলেন সুমা আক্তার বলেন, গত ২৭ মার্চ সোমবার জনৈক নারীর অশ্লীল ছবির সঙ্গে তার মুখমন্ডল জড়িয়ে নিঝুম নিঝুম নামের ফেইসবুক আইডি থেকে প্রচার করা হয়। পূর্ব শত্রুতা ও কু-প্রস্তাবে রাজি না হওয়ায় কাঞ্চন পৌরসভার হাটাবো বাড়ৈপাড় এলাকার আব্দুর রহমান নামে এক বখাটে তার নিজের নামের ফেইসবুক আইডি থেকে ওই কু-রুচিপুর্ণ ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে এবং বিভিন্ন ব্যক্তির মোবাইলে খুদে বার্তায় ছড়িয়ে দেয়।

কান্না জড়িত কন্ঠে সুমা আক্তার আরো বলেন, এ ঘটনায় জড়িতদের গ্রেফতার করে আইনের আওতায় আনা না হলে আমার আত্মহত্যা করা ছাড়া উপায় থাকবে না।
এ ব্যাপারে সুমা আক্তার বাদী হয়ে বখাটে আব্দুর রহমানসহ ৫ জনকে অভিযুক্ত করে রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন।

রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ বলেন, সুমা আক্তারের দেয়া লিখিত অভিযোগ পেয়েছি। সুষ্ঠু তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

স্পন্সরেড আর্টিকেলঃ