আজ সোমবার, ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক:

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের বিরুদ্ধে দুদকের একটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসাবে নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমানের নেতৃত্বে নগরীতে বিক্ষোভ মিছিল করেছে নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা।
বৃহস্পতিবার (৩ নভেম্বর) বিকেল তিনটায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে থেকে বিক্ষোভ মিছিল করে নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা। বিক্ষোভ মিছিলটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে চাষাড়া চত্বরে গিয়ে সমাপ্ত হয়।
এসময় বক্তারা তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবায়দা রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে বিভিন্ন স্লোগান দেন এবং মামলা প্রত্যাহারের দাবি জানান।
এসময় উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন সালু, ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক জাকির হোসেন রবিন, সদস্য সচিব রাসেল মাহমুদ, যুগ্ম আহ্বায়ক আবুল হোসেন পায়েল, নজরুল ইসলাম, রুহুল আমিন, হযরত আলী, বাচ্চু, হানিফ, রূপগঞ্জ থানা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক রফিকুল ইসলাম, সদস্য সচিব আলী আহাম্মদ, যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম, জসিম উদ্দিন, মিলন মোল্লা, আড়াইহাজার থানা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক নাজমুল হাসান বাচ্চু, সদস্য সচিব আলমগীর হোসেন সাকিব, সোনারগাঁও উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব নাসির উদ্দিন, সিনিয়র যুগ্ম আহ্বায়ক পিয়ার হোসেন নয়ন, তারাব পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আলতাফ হোসেন, সদস্য সচিব নাঈম হোসেন, কাঞ্চন পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক বাবুল, সদস্য সচিব স্বপন প্রমুখ।

স্পন্সরেড আর্টিকেলঃ