আজ বুধবার, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

‘নারায়ণগঞ্জের জন্য আইভী ফিট’

নিজস্ব প্রতিবেদক:

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেছেন , যখনি প্রধানমন্ত্রীর সঙ্গে আমার দেখা হয় আমি বলি উনি (আইভী) যে কাজটি করেছেন জনগণের জন্য , জনগণের জন্য করবেন। উনার (আইভীর) ব্যক্তিগত কোনো লোভ নাই। উনি ( আইভী) দুর্নীতি করেন না । উনাকে যা দেবেন সেটা জনগণের কাজে লাগবে। আমি (গাজী) প্রধানমন্ত্রীকে বলেছি আমাদের নারায়ণগঞ্জের জন্য মেয়র আইভী ফিট। উনার জন্য যা পারেন দেবেন জনগণের জন্য কাজে লাগবে। সেখানে কোনো দুর্নীতি নাই।

বুধবার ১৯ জানুয়ারি বিকালে দেওভোগে আইভীর বাসভবনে নবনির্বাচিত মেয়রকে শুভেচ্ছা জানাতে গিয়ে মন্ত্রী এসব কথা বলেন।

গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেন, অনেক চড়াই উৎরাই পার হয়ে তিনি (আইভী) জনগণের ভোটে বিজয় অর্জন করেছেন। এটা জনগণের বিজয়। আমি যেহেতু মন্ত্রী উনার ( আইভীর) নির্বাচনে আমি আসতে পারিনি। সব সময় দোয়া করেছি আল্লাহ্ যেনো এই ভালো মানুষটাকে আমাদের মেয়র হিসাবে জয় লাভ করায়। জনগণ সঠিক সিদ্ধান্ত নিয়ে আমাদের মেয়র মেয়র আইভীকে আবার নির্বাচিত করেছেন। তার জন্য জনগণকে ধন্যবাদ জানাই। জননেত্রী শেখ হাসিনা সেলিনা হায়াৎ আইভীকে নৌকা প্রতীক দিয়ে আমাদের উৎসাহিত করেছেন। তার জন্য মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ।

এসময় নবনির্বাচিত নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডাঃ সেলিনা হায়াৎ আইভী, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল হাই, আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য এড. আনিছুর রহমান দীপু, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল কাদির, যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ানসহ আওয়ামী লীগ, যুবলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

স্পন্সরেড আর্টিকেলঃ