আজ শনিবার, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

দুঃসময়ে আমি কাঞ্চন আওয়ামী লীগের সভাপতি ছিলাম : বাদশা

টি.আই.আরিফ
আসন্ন কাঞ্চন পৌরসভা নির্বাচনকে সামনে রেখে গণসংযোগ আর উঠন বৈঠকে ব্যস্ত সময় পার করছেন মেয়র প্রার্থী দেওয়ান আবুল বাশার বাদশা।  সোমবার ৩ জুন তিনি কাঞ্চন পৌরসভার কালাদী, কেন্দুয়া, কাঞ্চন বাজার এলাকায় উঠান বৈঠক ও গণসংযোগ করেন।

এসময় মেয়র প্রার্থী দেওয়ান আবুল বাশার বাদশা বলেন, দলের দুঃসময়ে আমি ১৯৯০ থেকে ১৯৯৩ সাল পর্যন্ত কাঞ্চন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছিলাম। গত সংসদ নির্বাচন আমি নৌকার পক্ষে কাজ করে কাঞ্চন থেকে নৌকাকে বিজয়ী করেছি। মাননীয় এমপি গোলাম দস্তগীর গাজী সাহেব আমাকে সমর্থন দিয়েছেন । আওয়ামী লীগের নেতাকর্মীরা আমার পক্ষে মাঠে কাজ করছে। মেয়র রফিক গত সংসদ নির্বাচনে নৌকায় ভোট দেয়নি। তার ভাই সাইফুল জাতীয়পার্টির এমপি প্রার্থী ছিলেন। তার ভাই লাঙ্গল প্রতীক নিয়ে নির্বাচন করে জামানত হারিয়েছে। রফিকও হারবে।

তিনি আরও বলেন, রফিক মেয়র হওয়ার পর নিরীহ মানুষের জমি দখল করেছে। ট্যাক্স বাড়িয়েছে। আমি কারও জমি দখল করি নাই। আমি মেয়র থাকাকালে গরীব মানুষের ট্যাক্স কমিয়ে দিয়েছি। কাঞ্চনের মানুষ ভূমিদস্যুদের হাত থেকে মুক্তি পাওয়ার জন্য আমাকে ভোট দেবে। রফিক মেয়র হয়ে ওরা ভাইয়েরাসহ মানুষের উপর অত্যচার করেছে।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শেখ সাইফুল ইসলাম, কাঞ্চন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল কলি, রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসী আক্তার রিয়া, কাউন্সিলর পনির হোসেন ।

পরে বাদশা বিরাব বাজারে গণসংযোগ করেন।

স্পন্সরেড আর্টিকেলঃ