আজ রবিবার, ২১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

দিনার অস্বীকার, ছাত্রলীগ অফিসে ভাংচুর করলো কে

সংবাদচর্চা রিপোর্ট:

সিদ্ধিরগঞ্জে ৮নং ওয়ার্ড ছাত্রলীগের কার্যালয়ে হামলা ও ভাংচুরের অভিযোগ ওঠেছে মহানগর মহিলা দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও সিটি কর্পোরেশনের সংরক্ষিত কাউন্সিলর আয়শা আক্তার দিনার বিরুদ্ধে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও এমপি একেএম শামীম ওসমানের ছবিও ওই কার্যালয়ে ভাংচুর করা হয়।

১৬ জুন মঙ্গলবার রাত ৮টার দিকে এই হামলা চালানো হয়েছে বলে অভিযোগ করেছেন স্থানীয় ছাত্রলীগ । ছাত্রলীগ  অভিযোগ করেন কাউন্সিলর দিনার নেতৃত্বে ছাত্রদল ও যুবদলের সন্ত্রাসী বাহিনী এই হামলা চালায়।

এব্যাপারে কাউন্সিলর দিনা জানান , এই হামলার ব্যাপারে আমি কিছুই জানি না। আমাকে ফাঁসানোর জন্য একটি মহলের ইন্দনে ছাত্রলীগ এ নাটক সাজিয়েছে।  তাদের অফিস তারাই ভেঙ্গে আমাকে ফাঁসাতে চাচ্ছে।

অন্যদিকে  আপন খালার সঙ্গে একটি বাড়ি নিয়ে বিবাদের জের ধরে ছাত্রলীগের নেতাকর্মীদের সঙ্গে বিবাদে জড়িয়ে যান কাউন্সিলর দিনা। এ বিষয়ে বিকেলে সংবাদ সম্মেলন করেন দিনার খালা।

এদিকে ভাংচুরের ব্যাপারে দুৃই পক্ষ পাল্টাপাল্টি অভিযোগ করছে। ভাংচুরের ব্যাপারে কেউ স্বীকার করছে না। সবার প্রশ্ন তাহলে ছাত্রলীগ অফিসে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান , প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও এমপি শামীম ওসমানের ছবি ভাংচুর করলো কে?