আজ বৃহস্পতিবার, ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

তারাব পৌর বিএনপির তীব্র নিন্দা ও প্রতিবাদ

নিজস্ব প্রদিবেদক

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সদস্য সচিব মামুন মাহমুদকে ছুরিকাঘাতে হত্যা চেষ্টার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন তারাব পৌর বিএনপির নেতৃবৃন্দ। ২৬ এপ্রিল এক বার্তায় তারাব পৌর বিএনপির নেতৃবৃন্দ যৌথ বিবৃতিতে নিন্দা ও প্রতিবাদ জানানোর পাশাপাশি হামলাকারী ও এর নেপথ্য ব্যক্তিদের দ্রুত শনাক্ত করে আইনের আওতার আনার জোড়ালো দাবি জানিয়েছেন। নেতৃবৃন্দ অধ্যাপক মামুন মাহমুদের দ্রুত সুস্থতা কামনা করেছেন

জানা গেছে, সোমবার রাজধানীর পুরানা পল্টন বায়তুল আমান ভবনের সপ্তম ফ্লোরে (পাথর সমিতির অফিস) নারায়ণগঞ্জ জেলা বিএনপির বিশেষ সভার আয়োজন করা হয়। সন্ধ্যায় ইফতার শেষে কার্যালয় থেকে বের হওয়ার পর পেছন দিক থেকে মামুন মাহমুদের উপর হামলা চালায় অজ্ঞাতনামা ৩ যুবক। এসময় মামুন মাহমুদের শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাতে রক্তাক্ত করে হত্যার চেষ্টা চালায় হামলাকারীরা। একপর্যায়ে ২জন পালিয়ে গেলেও অজ্ঞাতনামা একজনকে আটক করে প্রত্যক্ষদর্শীরা। পরে পুলিশে সোপর্দ করা হয়।

এদিকে, গুরুতর রক্তাক্ত অবস্থায় মামুন মাহমুদকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মামুন মাহমুদের উপর এই ন্যাক্কার জনক হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানোর পাশাপাশি জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবি জানান তারাব পৌর বিএনপির আহবায়ক আহবায়ক নাসির উদ্দিন।

স্পন্সরেড আর্টিকেলঃ