আজ বৃহস্পতিবার, ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

তাদের অপেক্ষা

সংবাদচর্চা রিপোর্ট:

দ্বিতীয় দফা ইউপি নির্বাচন সম্পন্ন হয়েছে। বিজয়ীদের নামের তালিকা প্রকাশ করা হয়েছে। গত ১১ নভেম্বর নারায়ণগঞ্জ সদর,বন্দর , রূপগঞ্জ উপজেলার ১৬ টি ইউপিতে ভোট গ্রহণ করা হয়। কলাগাছিয়া, কায়েতপাড়া, গোগনগরে চেয়ারম্যান পদে হাড্ডাহাড্ডি লড়াই হয়। এনায়েতনগরে মেম্বার নিয়ে সংঘর্ষ হয়। গোগনগর ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি ফজর আলী বিদ্রোহ করে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

বন্দরের কলাগাছিয়ায় জাতীয় পার্টির মনোনীত প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধান পুনরায় নির্বাচিত হয়েছেন ।

আলীরটেক ইউপিতে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জাকির হোসেন নির্বাচিত হয়েছেন। কায়েতপাড়ায় ভূমিদস্যুকে পরাজিত করে চেয়ারম্যান হয়েছেন আওয়ামী লীগ প্রার্থী আলহাজ্ব মো: জাহেদ আলী।

ভোলাবতে স্বতন্ত্র প্রার্থী আলমগীর হোসেন বিজয়ী হয়েছেন। কাশীপুর ইউপিতে আওয়ামী লীগ প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদল বিজয়ী হয়েছেন। এনায়েতনগরে আওয়ামী লীগ প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান মো. আসাদুজ্জামান বিজয়ী হয়েছেন।

দ্বিতীয় দফা ভোটে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান হয়েছেন মুড়াপাড়ায় আওয়ামী লীগ প্রাথী তোফায়েল আহমেদ আলমাছ, ভুলতায় আওয়ামীলীগ প্রার্থী আরিফুল হক, গোলাকান্দাইলে কামরুল হাসান তুহিন, কুতুবপুরে সেন্টু, বক্তাবলীতে এম শওকত আলী বিজয়ী হয়েছেন, তারাও আ.লীগ প্রার্থী। নির্বাচিত এসব চেয়ারম্যান,মেম্বার, সংরক্ষিত মেম্বার শপথের অপেক্ষায় আছে। সুত্রের খবর যে কোনো সময় তাদের শপথ হবে।

স্পন্সরেড আর্টিকেলঃ