১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, সকাল ৮:৪২

`তাদেরকে সম্মান করতে হবে’

সংবাদচর্চা রিপোর্ট:

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেছেন , কৃষক বন্ধুরা আমাদের সবার খাদ্য উৎপাদন করে । তাদেরকে যথার্থ সম্মান করতে হবে। সারের জন্য বিএনপি সরকারের আমলে কৃষকদেরকে জীবন দিতে হয়েছে।
মন্ত্রী আরও বলেন, লাভ না হলে কৃষক ফসল চাষ করতে চায় না। করোনা দুর্যোগে ক্ষতিগ্রস্ত কৃষকদের পাশে দাঁড়িয়েছে জননেত্রী শেখ হাসিনার সরকার। কৃষকরা বিনামূল্যে সার, বীজ ও সহায়তা পাচ্ছে।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে রূপগঞ্জ উপজেলা কৃষি ভবন মিলনায়তনে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। চলতি খরিপ-২ মৌসুমে (২০২১-২০২২ অর্থ বছর) মাসকলাই উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে এ সার ও বীজ বিতরণ করা হয়।

রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ্ নুসরাত জাহানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজী, রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান ভুঁইয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহরিয়ার পান্না সোহেল, উপজেলা কৃষি কর্মকর্তা ফাতেহা নুর। এসময় উপস্থিত ছিলেন, মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাছ, উপজেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক শিলা রানী পাল, যুব মহিলা লীগ সাধারণ সম্পাদক সেলিনা আক্তার রিতা, ইউপি সদস্য রেহেনা আক্তার, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ফরিদ ভুঁইয়া মাসুম প্রমুখ।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!

স্পন্সরেড আর্টিকেলঃ