১০ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, সোমবার, সন্ধ্যা ৭:৩৭

তাদেরকে ডেকেছেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জ সিটি নির্বাচনকে কেন্দ্র করে জেলা ও মহানগরের কার্যকরী কমিটির সকল সদস্যকে ডেকেছেন দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার (২০ ডিসেম্বর) তাদের নিয়ে বৈঠকে বসবেন তিনি। রাজধানীর ধানমন্ডিতে দলীয় সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে নারায়ণগঞ্জের স্থানীয় নেতাদের নিয়ে বৈঠক হবে। ভার্চুয়ালি এই বৈঠকে যুক্ত হবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বিষয়টি নিশ্চিত করে জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই বলেন, দলীয় সভানেত্রী তাদের ডেকেছেন। ধানমন্ডির কার্যালয়ে সকাল ১১টায় সভা শুরু । জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যকরী কমিটির নেতাদের সেখানে উপস্থিত থাকার নির্দেশ দেওয়া হয়েছে। সিটি নির্বাচনকে কেন্দ্র করে সেখানে আলোচনা হতে পারে। অন্য আরও বিষয় নিয়েও আলোচনা হতে পারেন। এই বৈঠকে সকলেই উপস্থিত থাকবেন বলে জানান জেলা আওয়ামী লীগ সভাপতি।

তিনি আরও জানান, জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যকরী কমিটিতে নারায়ণগঞ্জের তিনটি আসনের সংসদ সদস্যরাও রয়েছেন। তাদেরও উপস্থিত থাকার নির্দেশনা রয়েছে। উপস্থিত থাকবেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের সদ্য সাবেক মেয়র ও আগামী ১৬ জানুয়ারি নির্বাচনে নৌকার প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীও। আইভী জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহসভাপতির পদে রয়েছেন।

উল্লেখ্য, ১৬ জানুয়ারি অনুষ্ঠিতব্য নির্বাচনে মেয়র পদে আবারও দলীয় মনোনয়নে প্রার্থী হয়েছেন ডা. আইভী। কেন্দ্র থেকে নৌকার প্রার্থীর পক্ষে স্থানীয় আওয়ামী লীগের নেতাদের কাজ করার নির্দেশনা দেওয়া হয়েছে। তবে মনোনয়নবঞ্চিত তিন নেতা ও আওয়ামী লীগের একটি অংশ নৌকার প্রার্থীর পক্ষে এখনও কোনো সরব উপস্থিতি দেখাননি। এমনকি জেলা ও মহানগর আওয়ামী লীগ নৌকার প্রার্থীকে সমর্থন দিয়ে পৃথক দু’টি সভা করলে তাতেও উপস্থিত ছিলেন না এই নেতারা। আওয়ামী লীগ নেতাদের এই অংশটিকে নেতৃত্ব দিচ্ছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান। যে তিন নেতা আইভীর বিপরীতে দলীয় মনোনয়ন চেয়েছিলেন তারাও সাংসদ শামীম ওসমানের ঘনিষ্ঠ অনুসারী বলে পরিচিত।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!

স্পন্সরেড আর্টিকেলঃ