আজ শুক্রবার, ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

‘তাঁর কর্মীই নাই,ভোট আসবে কোথায় থেকে’

সংবাদচর্চা রিপোর্ট:

রূপগঞ্জে তৃণমূল বিএনপির মহাসচিব এড.তৈমূর আলম খন্দকারের নেতাকর্মী নেই বলে জানিয়েছেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও আওয়ামী লীগ সমর্থিত এমপি প্রার্থী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক। গতকাল রূপসী গাজী ভবনে সাংবাদিকদের তিনি এ কথা জানান।

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেন, তার কর্মীই নাই। সে নিজে একলা একলা ৮/১০ কর্মী নিয়ে মানুষের কাছে ভোট চেয়ে বেড়াচ্ছে। যার ভোট নাই তার বিরুদ্ধে মানুষ কেনো কথা বলবে। বিএনপি তাকে বহিস্কার করেছে, সমস্ত বিএনপির লোক বলছে তাকে ভোট দেবে না। বিএনপি নেতারা বলছে বহিস্কৃত লোককে আমরা বিএনপি বলে মনে করি না। আওয়ামী লীগের লোকও তাকে ভোট দেবে না। কোথায় থেকে তার ভোট ও কর্মী আসবে? মাত্র এক মাস হলো তারা একটা সংগঠন করেছে, তার কর্মী করতে অন্তত ২০ বছর লাগবে। যার কর্মী নাই তিনি কিভাবে মাঠে আসে? একলা একলাই তিনি নির্বাচনের জন্য এখন ঘুরে বেড়াচ্ছেন।

তিনি আরও বলেন, জনমত জরিপে আমি অনেক এগিয়ে আছি। সে নৌকার বিরুদ্ধে নির্বাচন করে ভালো রেজাল্ট দেখাতে পারবে না। তারা হয়ত কিছু ভোট পাবে। সেই ভোট পরিমাণে অনেক নগণ্য । নৌকা বিপুল ভোটে জয়ী হবে, কারণ আমার উন্নয়ন মানে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন। আমার মনে হয় বাংলাদেশের মধ্যে সবচেয়ে বেশি উন্নয়ন আমাদের রূপগঞ্জে হয়েছে। জনগণ সেই উন্নয়ন দেখে নৌকা প্রতীকে এবং আমাকে ভোট দেবে।

স্পন্সরেড আর্টিকেলঃ