৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, রাত ৯:০৪

ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নের উদ্যোগে দোয়া

নিজস্ব প্রতিবেদক:

সিদ্ধিরগঞ্জে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আলোচনা সভা দোয়া ও মিলিদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ ট্যাংকলরী শ্রমিক শ্রমিক ইউনিয়ন( রেজি নং-বি-১৭৫৩) গোদনাইল মেঘনা ডিপো শাখার উদ্যোগে বৃহস্পতিবার ( ১৯ আগস্ট) দুপুর দুইটায় এসও এলাকায় এ মাহফিল অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ ট্যাংকলরী শ্রমিক শ্রমিক ইউনিয়ননের সভাপতি আশ্রাফ উদ্দিনের সভাপতিত্বে এ মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব মজিবুর রহমান। বিশেষ অতিথি ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সহ-সভাপতি রিয়াজ উদ্দিন রেনু, নাসিক ৬ নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ এবং থানা যুবলীগ সভাপতি হাজি মতিউর রহমান মতি, দৈনিক সবারকন্ঠ পত্রিকার প্রকাশক ও সম্পাদক ফয়েজ উদ্দিন লাভলু, থানা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদত বাবু কালিপদ মল্লিক, আদমজী আঞ্চলিক শ্রমিকলীগ সভাপতি আব্দুস ছামাদ বেপারী।

এছাড়াও উপস্থিত ছিলেন, যুবলীগ নেতা শাহজাহন, মাহমুদুর রহমান মাহমুদ, ট্যাংকলরী শ্রমিক শ্রমিক ইউনিয়নের সধারণ সম্পাদক আব্দুল আজিজ, সহ-সাধারণ সম্পাদক ফারুক হোসেন, যুবলীগ নেতা আব্দুল খালেক, খন্দকার মানিক মাষ্টার, শাহজাহান, যুবমহিলা লীগ নেত্রী মনিরা সুলতানা, শারমিন শাকিল, আসমা মাহমুদসহ প্রমুখ।

মাহফিলে ১৫ আগস্ট জাতির জনক শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহীদদের বিদেহী আত্নার মাগফিরাত কামনা করে বিষেশ দোয়া ও মোনাজাত করা হয়।

স্পন্সরেড আর্টিকেলঃ