আজ মঙ্গলবার, ১৪ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

জয়ের ব্যাপারে যা বললেন আইভীর-তৈমূর

নিজস্ব প্রতিবেদক:

স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমূর আলম খন্দকারের এজেন্টকে কেন্দ্রকে বের করে দেওয়ার অভিযোগ উঠেছে। এ অভিযোগের বিষয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আমি যতটুকু জানি, সব জায়গায় হাতির প্রতীকের এজেন্ট আছে। বরং আমার এজেন্ট বিভিন্ন জায়গায় ছিল না। আমি চাই, সুষ্ঠু নির্বাচন হোক। নিরপেক্ষ নির্বাচন হলে শতভাগ নিশ্চিত আমি জিতব, ইনশাআল্লাহ।

রবিবার (১৬ জানুয়ারি) নারায়ণগঞ্জের শিশুবাগ বিদ্যালয় কেন্দ্রে ভোট প্রদান শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

আইভী বলেন, আমি বিভিন্ন জায়গায় খবর পাচ্ছিলাম স্লো কাস্টিং হচ্ছে। ওয়ার্ড নম্বর ৩, ৫, ১৭, ১৮, ২০ এসব জায়গায় খুবই স্লো কাস্টিং হচ্ছে। ওয়ার্ড ৯, ২৩ এ প্রচুর মানুষ দাঁড়িয়ে আছে। আমি আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতা চাচ্ছি। যাতে উৎসবমুখর পরিবেশে আমার লোকগুলো ভোট দিতে পারে।
তিনি বলেন, এই শহরের মানুষের সঙ্গে আমার আত্মিক সম্পর্ক। তারা আমাকে ভোট দিতে আসছে। আমি আইনশৃঙ্খলা বাহিনীর কাছে অনুরোধ করবো তারা যেন ভোটারদের ভোট দেওয়ার জন্য একটু সহজ করে দেয় সবাইকে। কোনো কেন্দ্র যেন স্লো না রাখে। সবাই যেন দ্রুত ভোট দিতে পারে। সব জায়গায় প্রচুর ভোটার লাইনে আছে। ৭ নম্বর ওয়ার্ডে একটি ইভিএম মেশিন নষ্ট হয়ে গেছে। ওরা ঠিক করছে বলছে। আমি অনুরোধ করবো তাড়াতাড়ি এগুলো ঠিক করে ভোটারদের ভোট দিতে দেওয়া। কারণ ভোটের পরিবেশ এখনও ঠিক আছে। আমি জানি না একটু পর কী হবে। আমি বলবো সবাইকে ভোট দিতে দেওয়া হোক। যেখানে স্লো আছে সেখানে দ্রুত করা হোক। তৈমূর বলেন, ভোটারদের জোয়ার হাতির পক্ষে আছে । আমি লক্ষাধিক ভোটের ব্যবধানে জিতবো। উল্লেখ্য এর আগে আইভী দুইবার সিটি মেয়র ছিলেন। এবার তার হ্যাট্রিকের অপেক্ষা।

স্পন্সরেড আর্টিকেলঃ