আজ শনিবার, ১৩ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

জেলা সমিতির সংবর্ধনায় মন্ত্রী গাজী,সবাই মিলে চাইলে পাবো

সংবাদচর্চা রিপোর্ট:
নারায়ণগঞ্জ-১ ( রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেছেন, নারায়ণগঞ্জ জেলার উন্নয়ন অন্য কেউ করে দেবে না। আমাদেরকে মিলে মিশে নারায়ণগঞ্জের উন্নয়ন করতে হবে। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমরা সবাই মিলে উন্নয়ন কাজ চাইলে তিনি আমাদের প্রত্যেকটা উন্নয়ন কাজ বাস্তবায়ন করে দেবেন।
মন্ত্রী বলেন, গড়মিলে কোনো কিছুই হবে না। আমরা চাই নারায়ণগঞ্জ শহরটা আরও উন্নত হোক। আমার কাছে যে দাবি করেছে আমি তা বাস্তবায়নের চেষ্টা করব। সবার মধ্যে ঐক্য তৈরীর জন্য আমি চেষ্টা করব।
২৯ ডিসেম্বর বিকালে রাজধানীর বিজয়নগরে ৭১ হোটেলে মন্ত্রীকে দেওয়া সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক স্বাধীনতা পুরস্কার (২০২০) পাওয়ায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে নারায়ণগঞ্জ জেলা সমিতি। মন্ত্রী নারায়ণগঞ্জ জেলা সমিতির সভাপতি।
গোলাম দস্তগীর গাজী বলেন, নেতা একজন । তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। আমরা সমগ্র বাঙালি তার ডাকে মুক্তিযুদ্ধ করেছি। তিনি আমাদেরকে স্বাধীন দেশ উপহার দিয়েছেন। পাকিস্তান আমলে বাঙালিদের উপর অনেক শোষণ-নির্যাতন হয়েছে। বঙ্গবন্ধু আমাদেরকে মুক্ত করেছেন। তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। আমরা উন্নত জীবন পাচ্ছি। মুক্তিযোদ্ধাদের স্বপ্ন বাস্তবায়ন হচ্ছে।
মন্ত্রী বলেন, বীর প্রতীক খেতাব কি জিনিস জানতাম না। দেশ স্বাধীনের একমাস পর আমার এক বন্ধু আমাকে জানায় গাজী তোকে বঙ্গবন্ধু বীর প্রতীক খেতাব দিয়েছে। এটা অনেক মূল্যবান। বঙ্গবন্ধু আমাকে পুরস্কার দিয়েছে। তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে পুরস্কার দিয়েছে। পিতা-কন্যা দুইজনেই আমাকে পুরস্কার দিয়েছে। আমার আর কিছু চাওয়ার নেই।
নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেনের সভাপতিত্বে সভায় নারায়ণগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ আলী, নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য কায়সার হাসনাত, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড. আনিছুর রহমান দীপু, কেন্দ্রীয় শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ কাউছার আহমেদ পলাশ , কেন্দ্রীয় যুবলীগের জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক শাহীন মালুম, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি শরীফ উদ্দিন সবুজ, রূপগঞ্জ উপজেলা শিক্ষক সমিতির সভাপতি আব্দুল আউয়াল মোল্লা, সাধারণ সম্পাদক নজিবুর রহমান, রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মীর আব্দুল আলীম, রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি আব্দুল মোমেন, সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, আড়াইহাজার পৌরসভার মেয়র সুন্দর আলী, মানবকল্যাণ পরিষদের সভাপতি আব্দুল মান্নান ভুঁইয়া সহ নারায়ণগঞ্জ জেলা সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের জীবনী পাঠ করেন, অধ্যাপক ড.জেবউননেছা। উত্তরীয় পরিয়েদেন জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন, বিজয়ের পতাকা তুলেদেন জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ আলী। পরে মন্ত্রীর হাতে অতিথিবৃন্দ সম্মাননা ক্রেস্ট তুলে দিয়েছে।