আজ শুক্রবার, ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ভাষার মাসে আওয়ামী লীগের কর্মসূচি

টি.আই.আরিফ

ফের গরম রূপগঞ্জ। ভাষার মাসে তৎপর আওয়ামী লীগ। বিরোধী দলের দেখা নেই। আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন উপলক্ষে কর্মসূচি ঘোষণা করেছে আওয়ামীলীগ। একুশে ফেব্রুয়ারী রাত ১২ টা ১ মিনিটে রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে নিয়ে উপজেলা শহীদ মিনারে ফুল দিয়ে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করবেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি,বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক। দলীয় নেতাকর্মীদের রাত সাড়ে ১১ টায় রূপগঞ্জ উপজেলা শহীদ মিনারের সামনে উপস্থিত থাকতে বলা হয়েছে।

রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। দলীয় নেতাকর্মীরা এ কর্মসূচি সফল করার জন্য প্রস্তুত হচ্ছে। আপাতত ভাষার মাসকে ঘিরে রূপগঞ্জে বিরোধী দলের নেতাদের মধ্যে তেমন তৎপরতা লক্ষ্য করা যাচ্ছে না। ভোটের আগে শাসক দল ফাঁকা মাঠে একাই লড়ছে ।

সারা রূপগঞ্জে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন করবে আওয়ামী লীগ,অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। এসব অনুষ্ঠান পরিদর্শন করবেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক, রূপগঞ্জ উপজেলা মহিলা লীগ সভাপতি ও তারাব পৌর মেয়র হাছিনা গাজী । এছাড়া দলীয় এই কর্মসূচি সফল করতে নেতাকর্মীদের সাথে যোগাযোগ রাখছেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি গাজী গোলাম মর্তুজা পাপ্পা। নাশকতা এড়াতে সবাই সতর্ক রয়েছে। মন্ত্রীর অনুগতরা মাঠে।

স্পন্সরেড আর্টিকেলঃ