আজ রবিবার, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

চোর যেন ঢুকতে না পারে : শামীম ওসমান

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, দেশে যে পরিমান রিজার্ভ আছে তাতে দুর্ভিক্ষ হবে না বাংলাদেশে। মাননীয় প্রধানমন্ত্রী পার্লামেন্টে চুলচেরা বিশ্লেষণ করে বক্তব্য দিয়েছেন, আমরা সবাই যেন সচেতন হই। আমরা সচেতন হলে সেটা আমাদের জন্যই ভাল। আপনি দরজা জানালা তালা দেন, যেন চোর ঘরে ঢুকতে না পারে। এটাই সচেতনতা। মাননীয় প্রধানমন্ত্রী কাজ করছেন যেন দেশের মানুষ খাদ্য সংকটে না পড়ে।

সোমবার ( ৭ নভেম্বর) সন্ধ্যায় নগরীর চাষাঢ়া রাইফেলস ক্লাবে সংগঠন “শ্লোগানের” উদ্যোগে বীজ বিতরণ অনুষ্ঠানে অংশ নিয়ে এসব কথা বলেন এমপি শামীম ওসমান। অনুষ্ঠানে নারায়নগঞ্জ জেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান চন্দন শীল, নারায়ণগঞ্জ সদর উপজেলা কৃষি কর্মকর্তা মাহমুদা হাসনাতসহ অনেকে উপস্থিত ছিলেন।

তিনি বলেন, সারা পৃথিবীতে অস্থিরতা চলছে। সারা দুনিয়া অস্থির। আজ যখন আপনারা দেশের মানুষকে বাঁচানোর জন্য উৎপাদন করছেন। ঠিক সেসময় বাংলাদেশকে ধ্বংস করার জন্য কেউ কেউ ধ্বংসের বীজ বপন করছেন। আমি সে-ধরনের একটা জায়গা থেকেই আসলাম। শুনলাম জানলাম। আপনারা সবাই দোয়া করবেন। যেন এ দেশটা ভালো থাকে। কে কোন দল করি তা ব্যাপার না। দেশটা ভালো থাকলে আমরা সবাই ভালো থাকবো। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, জাতির আশার বাতিঘর জননেত্রী শেখ হাসিনা ।

স্পন্সরেড আর্টিকেলঃ