আজ শনিবার, ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

চোরাগুপ্তা হামলা করলে পিঠের চামড়া থাকবে না: পাপ্পা গাজী

সংবাদচর্চা রিপোর্ট :

রূপগঞ্জের ৭ টি গুরুত্বপূর্ণ স্থানে বিএনপির অবরোধ বিরোধী সমাবেশ ও মিছিল করেছে রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ,মন্ত্রীপুত্র গাজী গোলাম মর্তুজা পাপ্পা। বৃহস্পতিবার ২ নভেম্বর রূপগঞ্জ,ভুলতা,কাঞ্চন, কায়েতপাড়া ও তারাব বিশ্বরোড এলাকায় তিনি অবরোধ বিরোধী এ সমাবেশ ও মিছিল করেন। এসময় তার সাথে রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ,যুবলীগ,স্বেচ্ছাসেবকলীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
সমাবেশে রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গাজী গোলাম মর্তুজা পাপ্পা বলেন, সবাই মাঠে থাকবেন। আমরা শান্তির পক্ষে। রূপগঞ্জের জনগণ আমাদের শক্তি। আমরা সাধারণ মানুষের জান,মালের ক্ষতি হতে দেবো না। চোরাগুপ্তা হামলা ছাড়া বিএনপি ,জামায়াত জীবনে কোন কিছু করতে পারে নাই। শান্তিকামী জনগণ বিএনপির অবরোধ মানছে না। সাধারণ মানুষ আজ বিএনপির অবরোধের বিরুদ্ধে এক হয়েছে।
বিএনপি নেতাদের উদ্দেশে বিসিবির পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা বলেন, আপনারা সন্ত্রাস পরিহার করুন। সামনে আমাদের ছেলে-মেয়ের ফাইনাল পরীক্ষা। ওরা বাংলাদেশের ভবিষ্যত । যদি আরেকবার চোরাগুপ্তা হামলা করেন আপনাদের পিঠের চামড়া থাকবে না। দিনের বেলায় আসুন, আমরা আপনাদের বিরুদ্ধে লড়বো। চোরাগুপ্তা হামলা করে জনগণের সম্পদ নষ্ট করে আপনাদের কোন লাভ নেই। আপনাদের চোরাগুপ্তা হামলার বিচার করবে প্রশাসন।
তিনি আরও বলেন, শেখ হাসিনার অধীনেই আগামী নির্বাচন হবে। বিএনপি,জামায়াত এই নির্বাচন ঠেকাতে পারবে না। আমরা মাঠে আছি। আমাদেরকে রাজপথে দেখে বিএনপি নেতারা উধাও হয়ে যায়।

স্পন্সরেড আর্টিকেলঃ