আজ শনিবার, ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

চোরাই ডিজেল উদ্ধার

সংবাদচর্চা রিপোর্ট:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে বিশেষ অভিযান পরিচালনা করে ১,৪৭০ লিটার চোরাই ডিজেল ও ৯৬৫ লিটার চোরাই পেট্রোল উদ্ধারসহ জ্বালানী তেল চোরাই চক্রের সক্রিয় ২ সদস্য’কে হাতে-নাতে গ্রেফতার করেছে র‌্যাব-১১।
গ্রেফতারকৃতরা হলেন রূপগঞ্জের বানিয়াদী এলাকার মোঃ নয়ন মিয়া, বরিশালের মোঃ শহিদুল (২৯)। গত ৯ আগস্ট সকালে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় চোরাই ডিজেল ও পেট্রোল তেল পরিবহনের কাজে ব্যবহৃত ১টি পিকআপ ও ১টি নছিমন জব্দ করা হয়।

র‌্যাব -১১ এসব তথ্য গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। র‌্যাব জানান , গ্রেফতারকৃত আসামীরা তেল চুরি চক্রের সংঘবদ্ধ সক্রিয় সদস্য। তারা নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন ডিপো হতে এবং দূরপাল্লার ভারী যানবাহনগুলো রাত্রীকালীন চলাচলের সময় চালকরা ক্লান্ত হয়ে রাস্তার পাশে পার্কিং করে বিশ্রাম নিলে বা ঘুমিয়ে গেলে সেই সুযোগ কাজে লাগিয়ে তেল চুরি করে। তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ জব্দকৃত পিকআপের উপর বিশেষ কায়দায় তেলের ড্রাম ও মোটর সেট করে মোটরের সাথে পাইপ দ্বারা মহাসড়কে চলাচলরত ট্রাক ও কাভার্ড ভ্যানের তেলের ট্যাংকি হতে গোপনে তেল চুরি করে আসছিল। গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

স্পন্সরেড আর্টিকেলঃ