১৪ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, সকাল ৭:৫৭

‘চেয়ার কিছু আ.লীগ নেতাকর্মীদের জন্য রাইখেন’

সংবাদচর্চা রিপোর্ট:

নারায়ণগঞ্জ -৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, ষড়যন্ত্র চলছে, সামনে হয়তো অনেক বড় পরীক্ষা আমাদেরকে দিতে হবে। সবাই শুধু বলি আপা আছে ,আপা আছে। আমি একটা কথা বলতে চাই সামনে কঠিন সময়। সরকারী প্রশাসনের লোকদের বলতে চাই চেয়ার কিছু আওয়ামী লীগের নেতাকর্মীদের জন্য রাইখেন। কারণ রক্ত তারাই দেবে অন্য কেউ দেবে না। লড়াই তারাই করবে, আঘাত যখন আসবে প্রতিঘাত তারাই করবে , অন্য কেউ করবে না। এটাই স্বাভাবিক। একাত্তরের মুক্তিযোদ্ধা গাজী ভাই আপনি এখানে আছেন, মুক্তিযোদ্ধা বীর প্রতীক আপনি। একাত্তরের মুক্তিযোদ্ধাদের সম্মান দেওয়া হয়েছে। মুক্তিযোদ্ধাদের যে তালিকা তা এখনো পরিপূর্ণ করা হয়নি। অনেক ভুয়া মুক্তিযোদ্ধা, নারায়ণগঞ্জেও আছে, আপনার (গাজী) এলাকায়ও আছে।
তিনি বলেন, পচাত্তর পরবর্তীতে নূর হোসেনসহ যারা এদেশের গণতন্ত্র রক্ষার জন্য জীবন দিয়েছেন তাদের অনুদান না দেওয়া হলেও তাদের নামের তালিকা করে প্রকাশ করা হোক। তা না হলে দূর একদিন তাদের নাম সন্ত্রাসীদের তালিকা চলে যাবে।

শনিবার (১৪ নভেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ রাইস সাইলো এবং প্রিমিক্স কার্নেল ফ্যাক্টরি নির্মাণ কাজ এর ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে শামীম ওসমান এসব কথা বলেন।

তিনি বলেন, নারায়ণগঞ্জের মাটিতে ৪৯ জন ছেলের লাশ আমরা মাটিতে দাফন করেছি। আমার ছোট্ট ভাই মনির ২১ দিন আগে তার বিয়ে হয়েছিলো। তার বুকের মধ্যে গুলি করা হয়েছিলো। শুধু শ্লোগান দিয়েছিলো জয় বাংলা, জয় বঙ্গবন্ধু। লাশটা পর্যন্ত দাফন করতে পারি নাই। চাষাঢ়া রাস্তার মোড়ে পাপ্পুকে হত্যা করা হয়েছিলো। গাজী ভাই আপনার এলাকাতেও অবশ্যই ওই অবস্থা হয়েছিলো, আপনি তখন এসেছিলেন।

এসময় খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহসহ অনেকে উপস্থিত ছিলেন।

স্পন্সরেড আর্টিকেলঃ